বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে সহকারী শিক্ষিকাকে লাঞ্চিতের অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জে সহকারী শিক্ষিকাকে লাঞ্চিতের অভিযোগ

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বুড়ুমপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে লাঞ্চিতের অভিযোগ পাওয়া গেছে। লাঞ্চিত শিক্ষিকা শেফা বেগম(২৬)বুড়ুমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।অভিযুক্তরা হলেন এখই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আদর আলী ওরফে সোহাগ,রসোহাগ আহমেদের স্ত্রী মোছা: ফাতেমা বেগম, লাল মিয়ার ছেলে হায়দার আলী মিয়া, মৃত কনাই মিয়ার ছেলে খালিক মিয়া এবং খালিক মিয়ার ছেলে সিতাব আলী। জানা যায়, বিবাদীগন পারিবারিক শত্রুতার জের ধরে এই স্কুল শিক্ষিকাকে বিগত ৩ মাস ধরে লাঞ্চিত করে আসছেন। শিক্ষিকা শেপা বেগম বলেন,বিবাদী আদর আলী আমাকে বিগত কয়েকমাস ধরে বিভিন্ন হুমকি দিয়ে আসছে।আমাকে রাস্থাঘাটে প্রান নাশের হুমকি দেয় তারা। তিনি বলেন,বিগত প্রায় ৬ মাস পূর্বে আমার পিতা  বিবাদীগনের কাছ থেকে ৪০,০০০ টাকা ধার নেন। এবং কিছুদিন পর আমার বাবা টাকা পরিশোধ করে দেন।কিছু টাকা বাকি থাকায় কয়েক দিনের মধ্যে দেয়ার কথা থাকলেও বিবাদীগন আমাকে রাস্থাঘাটে টাকা দেয়ার জন্য বিভিন্ন খারাপ কথা বলে,আমি টাকা দেয়ার কথা বলেও কোন কাজ হয়নি। আমাকে নিয়মিত শ্লীলতাহানির ভয়ভীতি দেখায় ভয়ে আমি নিয়মিত স্কুলে যেতে পারিনা।

তিনি আরও বলেন,গত ১৮/৭/২০১৮ তারিখ বুধবার বিকাল ৪ ঘটিকায় স্কুল এসে বিবাদীগন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বে আইনিভাবে জনতাবদ্ধভাবে মিলিয়া বুড়ুমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনীক্ষকে প্রবেশ করে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। এক পর্যায়ে,বিবাদী আদর আলী অরফে সোহাগ তার হাতে থাকা বাশ দিয়ে আমাকে মারার জন্য এগিয়ে আসে এবং আমার কাপড়ের মধ্যে বারি দিয়ে আমাকে নিলাফুলা জখম করে। তারা আমাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এছাড়া বিবাদীগন এলাকার প্রভাবশালী ও বিত্তবান বলে কেউ কিছু বলেনা,আমাকে লাঞ্চিত করার কথা আমি স্কুলের ম্যানেজিং কমিটির সবাইকে অবহিত করে কোন পথ না পেয়ে আইনের সমুক্ষীন হয়ে অভিযোগ দায়ের করতে বাধ্য হয়েছি। একজন শিক্ষিকা হিসেবে এর দৃষ্ঠান্তমুলক শাস্তির জোর আবেদন জানাচ্ছি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করে অপরাধীদের আইনের আওতায় আনার ব্যবস্থা করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com