বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সংসার ভাঙার গুঞ্জন নিয়ে যা বললেন পূর্ণিমা

সংসার ভাঙার গুঞ্জন নিয়ে যা বললেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক ::
জনপ্রিয় চিত্র নায়িকা পূর্ণিমার সংসার নাকি ভেঙে যাচ্ছে! কয়েক দিন থেকে এমনই গুঞ্জন ছড়িয়েছে চারদিকি। পূর্ণিমার কানেও গিয়েছে সেই কথা। আর এমন সংবাদে বেশ বিরক্ত হয়েছেন এই নায়িকা। পূর্ণিমার সংসার ভাঙ্গা প্রসঙ্গে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর তার স্বামী ফাহাদের মিডিয়াবিরাগ তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে।

প্রকাশিত ওই সব খবরে বলা হয়, জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা ‘দহন’ এ চুক্তিবদ্ধ হয়েও ছেড়ে দেওয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাবকেই দায়ী করছেন সিনেমার অনেকে। বর্তমানে মিডিয়াতে পূর্ণিমা বেশি মনোযোগী হওয়ায় তাদের সম্পের্কের টানাপোড়েন শুরু হয়েছে। রটেছে এমনটাই।

এসব সংবাদকে মিথ্যে বলে উড়িয়ে দিয়ে পূর্ণিমা বলেন, ‘যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। কিছুক্ষণ আগেই আমার স্বামীর সঙ্গে এক রেস্টুরেন্টে ডিনার করে বের হলাম। আমাদের মধ্যে কোন ধরনের মনমালিন্য নেই। আমরা একসঙ্গেই আছি। যারা এমন খবর ছড়িয়েছে তাদের বোধ উদয় হোক। ’

২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন এই অভিনেত্রী। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে ছোট্ট একটি মেয়েও রয়েছে। পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে, এফ আই মানিক পরিচালিত লাল দরিয়া (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত মনের মাঝে তুমি (২০০৩), চাষী নজরুল ইসলাম পরিচালিত মেঘের পরে মেঘ (২০০৪) ও নাট্যধর্মী সুভা এবং এস এ হক অলিক পরিচালিত হৃদয়ের কথা (২০০৬) ও আকাশ ছোঁয়া ভালোবাসা (২০০৮)।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com