মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

জগন্নাথপুরে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

স্টাফ রিপোর্টার:: জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে জগন্নাথপুর উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে ব্যাপক প্রচারনা চলছে। এ উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকেল উপজেলা মৎস্য অফিসে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো: ওয়াহিদুল আবরার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহ মোঃ শফিউর রহমান ,জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাধারন সম্পাদক সানোয়ার হাসান সুনু, যুগ্ম সম্পাদক অমিত দেব, সাংবাদিক আলী আহমদ, গোবিন্দ দেব প্রমুখ।
মতবিনিয়ম সভায় সাংবাদিকদের মৎস্য কর্মকর্তা জানান, বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিকভাবে মৎস্য সপ্তাহ শুরু হবে। এতে সকল মহলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। দিবসটি উপলক্ষ্যে দিনভর মাইকিং করা হয়।

তিনি বলেন, জগন্নাথপুরের মৎস্য ভান্ডার সমৃদ্ধ করতে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। ইতিমধ্যে আধুনিক পদ্ধতিতে মৎস্য চাষ করা হচ্ছে, পরিত্যক্ত সরকারী বিভিন্ন মজাপুকুরগুলো সংস্কারের উপযোগি করে মাছ চাষ করা হচ্ছে। মৎস্য আইন পালনের মাধ্যমে অবৈধভাবে পোনা মাছ শিকারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা জোরদারসহ মৎস্য প্রজনন বৃদ্ধি করতে স্থানীয় মৎস্য অধিদপ্তর নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com