শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিরাজ ঘূর্ণিতে অলআউট ওয়েস্ট ইন্ডিজ

মিরাজ ঘূর্ণিতে অলআউট ওয়েস্ট ইন্ডিজ

দক্ষিণ সুুনামগঞ্জ২৪ ডেস্ক::
জ্যামাইকা টেস্টের প্রথম ইনিংসে ৩৫৪ রান সংগ্রহ করে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। আগের দিনে চার উইকেটে ২৯৫ রান সংগ্রহ করা উন্ডিজ, শুক্রবার দ্বিতীয় দিনে ৫৯ রান যোগ করতেই ৬ উইকেট হারায় স্বাগতিকরা। বাংলাদেশ দলের হয়ে একাই ৫ উইকেট শিকার করেন অফস্পিনার মেহেদি হাসান মিরাজ। তবে মিরাজ উইকেট বেশি নিলেও কাজের কাজটি করেছেন তরুণ পেস বোলার আবু জায়েদ রাহী।শুক্রবার প্রথম সেশনে তিনিই ক্যারিবীয়দের ব্যাটিংয়ে ধস নামান।
আগের দিনে ১০ ওভারে ২২ রানে কোনো উইকেট না পাওয়া রাহী, এদিন ৮ ওভারে ১৬ রান দিয়ে নেন ৩ উইকেট। এছাড়া দুই উইকেট শিকার করেন তাইজুল ইসলাম।

ক্যারিবীয়দের জবাবেব্যাটিংয়ে বাংলাদেশ দল। মধ্যাহ্ন রিবতিতে যাওয়ার আগে কোনো উইকেট না হারিয়ে ১০রান সংগ্রহ করেছে টাইগাররা।

২৪ রানে ৫ ব্যাটসম্যানের বিদায়

জ্যামাইকা টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনেই স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে চেপে ধরেছে বাংলাদেশ দল। শুক্রবার ২৪ রান তুলতেই ক্যারিবীয় ৫ ব্যাটসম্যানের উইকেট তুলে নেনআবু জায়েদ রাহী ও মেহেদি হাসান মিরাজরা। এদিন শুরুতেই ক্যারিবীয় ব্যাটিংয়ে ধস নামান তরুণ পেস বোলার আবু জায়েদ রাহী। তার গতির মুখে পড়ে আগের দিনে ৮৪ রান করে সেঞ্চুরির অপেক্ষায় থাকাসিমরন হিতমার এদিন মাত্র দুই রান যোগ করতেই বিপদে পড়ে যান।১৬ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নামা রোস্টন চেজকেও সাজঘরে ফেরান রাহী।

এরপর উইকেটকিপার ব্যাটসম্যান ডোরিচকে সাজঘরে পাঠান তাইজুল ইসলাম।পরপর দুই বলে কিমো পাওয়েল এবং মিগুল কামিন্সের উইকেট তুলে নেন আগের দিনে ৩ উইকেট শিকার করামিরাজ।

দ্বিতীয় দিনের প্রথম সাফল্য রাহীর

আগের দিনে ৮৪ রান নিয়ে সেঞ্চুরির অপেক্ষায় ছিলেন সিমরন হিতমার। শুক্রবার দিনের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজের এই মিডলঅর্ডার ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান পেস বোলার আবু জায়েদ রাহী। দ্বিতীয় দিনে মাত্র ২ রান যোগ করতেই উইকেটকিপারের হাতে ধরা পড়েন হিতমার। এর আগে প্রথম দিনে ৪ উইকেটে ২৯৫ রান সংগ্রহ করে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। ৮৪ ও ১৬ রান নিয়ে অপরাজিত ছিলেন সিমরন হিতমার ও রোস্টন চেজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com