বুধবার, ২৯ Jun ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কার খোঁপায় ফুল গুঁজলেন অক্ষয়?

কার খোঁপায় ফুল গুঁজলেন অক্ষয়?

বিনোদন ডেস্ক::
অনেক কিছুই দেখতে পাবেন রীমা কাগতির ‘গোল্ড’ ছবিতে। অক্ষয় কুমার রীতিমতো ধুতি-পাঞ্জাবি পরে বাঙালি সেজেছেন। একটু-আধটু বাংলা বলছেন। তার ওপর প্রথম পর্দায় হকি খেলেছেন। এদিকে এই ছবির নায়িকা অত্যন্ত জনপ্রিয় টিভি তারকা মৌনি রায় শাখা-পলা পরে ভাঙাচোরা বাংলা বলছেন। আর অক্ষয়-মৌনির রোমান্স এই ছবি থেকে উপরি পাওনা। ব্রিটিশ জমানায় বাঙালি হকি খেলোয়াড় দ্বারা অনুপ্রাণিত এই ছবির গল্প। স্বাধীনতার ঠিক পরের বছর ১৯৪৮ সালে ভারত হকি খেলায় অলিম্পিকে স্বর্ণপদক জয় করে। এই জয়ের পেছনে একঝাঁক তরুণের অনেক সংগ্রাম আছে। তবে সবকিছুকে ছাপিয়ে যায় মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলের অন্দরমহলে অক্ষয় আর মৌনির রোমান্টিক নাচ।

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘গোল্ড’ ছবির গান। এ উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয় মুম্বাইয়ের জুহুর এক পাঁচ তারকা হোটেলে। এই অনুষ্ঠানে অর্কপ্রভ মুখার্জির ‘ন্যায়নো নে বাঁধি’ গানের সঙ্গে অক্ষয় আর মৌনি হাতে হাত ধরে নেচেছেন। এমনকি বক্সারের নাচের দলের সঙ্গে উদ্দাম নাচলেন এই জুটি। শুধু তা-ই নয়, মৌনির খোঁপায় সাদা রঙের ফুল গুঁজে দেন বলিউডের ‘মিস্টার ক্লিন’ অভিনেতা অক্ষয় কুমার।

গতকাল সন্ধ্যায় পাঁচ তারকা হোটেলে এই জুটির বাস্তবে রসায়ন ছিল জমজমাট। অক্ষয়-মৌনির পর্দার রোমান্সও জমে ক্ষীর। অক্ষয়কে এই রোমান্সের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়। তিনি মজার সুরে বলেন, ‘মাত্র তিনটি দৃশ্য থেকে রোমান্সের কীই-বা অভিজ্ঞতা হবে।’
এই ছবিতে বলিউডের আক্কিকে দেখা যাবে এক বাঙালি চরিত্রে। পর্দায় বাঙালি হয়ে উঠতে তিনি কীভাবে প্রস্তুতি নিয়েছেন? অক্ষয় বলেন, ‘আমি দুই বছর কলকাতায় ছিলাম। তবে সেটা অনেক বছর আগে। তাই কলকাতায় থাকাটা আমার বাঙালি হয়ে উঠতে কিছুটা সাহায্য করেছে। তবে আমাকে সেই অর্থে বাংলা বলতে হয়নি। শুধু বাংলা উচ্চারণের ওপর জোর দিতে হয়েছে।’

তবে এই ছবির জন্য নতুন করে বাংলা শিখতে হয়েছে মৌনিকে। ছবিতে তাকেও পুরোপুরি বাংলা বলতে হয়নি। কারণ, এটা হিন্দি ছবি। তাই অবাঙালিদের মতো করে এই বঙ্গ সুন্দরীকে বাংলা বলতে হয়েছে। এ ব্যাপারে তিনি সাহায্য নিয়েছেন তাঁর মায়ের। মৌনি বলেন, ‘আমি আমার মাকে বাংলা বলতে বলতাম। এভাবেই আমি এই ছবির জন্য বাংলা বলা শিখি।’ ‘গোল্ড’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন মৌনি। আর অক্ষয়ের মতো তারকার নায়িকা হিসেবে তাঁর বলিউডে আত্মপ্রকাশ। তার ওপর রীমা কাগতির মতো পরিচালক। তাই যারপরনাই খুশি এই টেলি সুন্দরী। অত্যন্ত আবেগের সঙ্গে মৌনি বলেন, ‘প্রতিটি দৃশ্যে আমি অক্ষয়ের কাছ থেকে কিছু না কিছু শিখেছি। অসম্ভব পরিশ্রমী তিনি। অক্ষয় সেটে সব সময় হাসি আর আনন্দে ভরিয়ে রাখতেন।’ মৌনি ভবিষ্যতে অক্ষয়ের সঙ্গে বিনা পারিশ্রমিকেও কাজ করতে রাজি বলে জানান।

‘গোল্ড’ ছবিটি প্রযোজনা করেছেন ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানি। রীমা কাগতি ‘গোল্ড’ ছবির গল্পকার ও পরিচালক। গত শতকের চল্লিশ দশকের পটভূমির ওপর সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত এই ছবির গল্প। অক্ষয় কুমারকে দেখা যাবে তপন দাস নামের এক বাঙালি হকি কোচের ভূমিকায়। ছবিতে মৌনি তাঁর স্ত্রী। ‘গোল্ড’ ছবির অন্য চরিত্রে দেখা যাবে কুনাল কাপুর, বিনীত কুমার সিং, অমিত সাধসহ আরও অনেককে। ছবিটি ১৫ আগস্ট মুক্তি পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com