সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় এক শিশু গুরুতর আহত

দক্ষিণ সুনামগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় এক শিশু গুরুতর আহত

নওরোজ আরেফিন নাহিদ- দক্ষিণ সুনামগঞ্জ :: দক্ষিণ সুনামগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় ৪ বছরের এক কন্যাশিশু গুরুতর আহত হয়েছে। আহত শিশু বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের চন্দ্রপুর মতচ্ছির আলীর মেয়ে পিয়া বেগম (০৪)। আশংখাজনক অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় বৃহস্পতিবার সকাল ১১ টায় সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী মাইক্রোবাস ঢাকা-মেট্রো-চ ৫১-২৩০৪ সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের পাগলা বাজার সংলগ্ন আল ফেরদৌস কমিউনিটি সেন্টার ও গনস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের সামনে আসা মাত্র রাস্তার পাশে থাকা শিশু পিয়াকে পিছন দিক থেকে সজোড়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে গুরুতর আহত হয়।

তাৎক্ষনিকভাবে স্থানীয়রা পিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং মাইক্রোবাস ও চালককে আটক করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় সোপর্দ করেন। মাইক্রোবাস চালক গোলাপগঞ্জ থানার লক্ষীপাশা গ্রামের চেরাগ আলী ছেলে শাহজাহান আহমেদ (৩২) ।

জানা যায় আহত পিয়া বিগত ৪ দিন আগে তাহার আত্মীয়দের বাড়ী উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পশ্চিম কান্দিগাঁও গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে তাজ উদ্দিনের বাড়ীতে মা-বাবার সাথে বেড়াতে এসেছিল। এ ব্যাপারে হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়া জানান চালক ও গাড়ী আটক আছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com