বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্থানীয় আওয়ামী রাজনীতির অঙ্গনে ‘প্রিয়ভাই’, সুস্থ্য হোন তাড়াতাড়ি

স্থানীয় আওয়ামী রাজনীতির অঙ্গনে ‘প্রিয়ভাই’, সুস্থ্য হোন তাড়াতাড়ি

ইয়াকুব শাহরিয়ার::

হাসিটা এখনো যেনো লেপ্টে আছে। কিছুতেই দুই ঠোঁট থেকে ওটা ছোটতে চায় না। আমরাও চাই যেনো হাসিটা সব সময়ই লেগে থাকুক। এখানকার আওয়ামীরাজনীতির অঙ্গনে ‘প্রিয়ভাই’ হয়ে উঠেছেন ক্রমশ। তৃণমূলের নেতাদের সাথে মিলে মিশে যেনো একেবারেই একাকার আর এমনটাই তো হওয়া উচিৎ।

স্থান পাগলা বাজার রাত এগারোটা কিংবা তার কিছু কম। আমি তখন বাতির আলী দাদার দোকানে চা গিলছিলাম। আদা মিশ্রিত স্ট্রং লিকারের চা, সত্যের মতো তেঁতো লাগছিলো। তবু গিলছিলাম! সামনে চলছিলো ব্রাজিলিয়ান সেলেসাওদের বিজয়ে উল্লাস।

ধুম করে স্কুটার নিয়ে ঢুকে পড়লেন বিজয় মিছিলের ঠিক মাঝখানে। সাথে সাথে বিজয় সারথিরা ভালোবাসায় হামলে পড়লো। সেই চিরচেনা হাসিতে কথা বলছিলেন তাদের সাথে। দূর থেকে দেখছি তো দেখছিই। মিনিট তিনেক হবে, আপনি চললেন গন্তব্যের পথে। ভিড় ঠেলে কথা বলতে গিয়েও আর গেলাম না। ভাবলাম, সব সময়ই তো কথা হয়, ছোটরা যখন ঘিরে ধরেছে আমার না যাওয়াই ভালো।

বাসায় এসেই দুঃসংবাদ। প্রিয় হাসনাত ভাই সড়ক দূর্ঘটনায় আহত। শিউরে উঠলো মন! একটু আগে যে লোকটি হেসে কথা বললো শতেক বিজয়ার্থীর সাথে। সে এখন হাসপাতালে! এও মানতে হবে। হাসপাতালে দেখতে যেতে পারিনি। দুঃখিত ‘প্রিয়ভাই’।

দ্রুত সুস্থ্য হয়ে উঠুন, শুভ কামনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com