বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এ কোন বাপ্পী?

এ কোন বাপ্পী?

বিনোদন ডেস্ক::
নির্মাতা দেবাশীষ বিশ্বাস দুটি ছবি পোস্ট করেছেন আজ বুধবার (৪ জুলাই) বিকেলে। সেই ছবিতে তার সঙ্গে দেখা গেল একজনকে। বিশাল ভুড়ি তার। মুখ ভর্তি কাঁচাপাকা দাড়ি। মাথায় ‘সিং’-দের মতো করে কালো কাপড়ের টুপি। কালো প্যান্ট-কোট, নীল-সাদা চেকের শার্টের উপরে গলা থেকে ঝুলছে টাই। চোখে কালো চশমা। প্রথম দেখে মনে হয় পঞ্চাশোর্ধ কোনো বৃদ্ধ।

কিন্তু মানুষটা মোটেও বৃদ্ধ বা অপরিচিত কেউ নন। ভালো করে লক্ষ করলেও চিনে ফেলা যায়, তিনি চিত্রনায়ক বাপ্পী। সুন্দর হাসির এই নায়কের কেন এই বেশ তবে? উত্তরটা পাওয়া গেল বাপ্পীর কাছ থেকেই। ছবির রহস্য কী জানতে চাইলে রহস্য করেই জবাব দিলেন, ‘শ্বশুরের টাকা লুটতে এসেছি।’

খানিকটা হেসে নিয়ে জানালেন বিস্তারিত। তিনি বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ চমৎকার মজার গল্পের একটি সিনেমা হতে যাচ্ছে। অভিনয় করতে গিয়ে নিজেই অনেক উপভোগ করছি। আশা করছি দর্শকও বেশ উপভোগ করবেন। ছবির প্রয়োজনেই এই ‘সিং’-দের মতো সাজতে হয়েছে আমাকে। দেখা যাবে একটি কোম্পানীর মালিক সেজে শ্বশুরের কাছে হাজির হই আমি। কৌশলে তাকে ঠকিয়ে দেই।’ ছবিতে বাপ্পীর শ্বশুর চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চুকে। আজ বুধবার তার সঙ্গেই শুটিং করছেন বাপ্পী চৌধুরী। আজকের শুটিংয়ে নেই ছবির নায়িকা অপু বিশ্বাস।

এদিকে ছবিটির নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, বর্তমানে ৩য় ও শেষ লটের শুটিং চলছে। আর কিছুদিনের মধ্যেই কাহিনীর দৃশ্যায়ন শেষ হবে। এরপর দেশের বিভিন্ন লোকেশনে চলবে ছবির গানগুলোর শুটিং।
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এতে বাপ্পী-অপুর সঙ্গে আরও অভিনয় করছেন আফজাল শরীফ, চিকন আলী, সাদেক বাচ্চু, কাবিলা প্রমুখ।

প্রসঙ্গত, নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। বাবার পথ ধরে তিনিও চলচ্চিত্রের আঙ্গিনায় হাঁটছেন। নির্মাতা হিসেবে দেবাশীষের অভিষেক হয় ২০০২ সালে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ চলচ্চিত্র দিয়ে। এরপর বেশ লম্বা বিরতি নেন তিনি। ২০১৩ সালে বানালেন নিজের দ্বিতীয় ছবি ‘শুভবিবাহ’। তৃতীয় ছবি হিসেবে নির্মাণ করেন দুই নবাগত আরেফিন শুভ ও আইরিনকে নিয়ে ‘ভালোবাসা জিন্দাবাদ’। গত বছর মুক্তি পায় তার পরিচালিত ‘চল পালাই’ সিনেমাটি। নতুন করে তিনি নির্মাণ করছেন তার সবচেয়ে সফল ও সেরা ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সিক্যুয়েল। তবে ছবির গল্প ও কাহিনীতে দুটি ছবি হবে সম্পূর্ণই ভিন্ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com