বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খুদে বার্তায় বিয়ের তারিখ!

খুদে বার্তায় বিয়ের তারিখ!

বিনোদন ডেস্ক::
‘এ বছরই বিয়ে।’ এটি একটি খুদে বার্তা। কোনো কার্ড নয়, বন্ধুদের মুঠোফোনে এই খুদে বার্তা দিয়ে নিজেদের বিয়ের আগাম খবর জানাচ্ছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। তার মানে এ বছরই বিয়ে করছেন বলিউডের এই জনপ্রিয় তারকা জুটি। এরই মধ্যে তাঁদের কাছের বন্ধুরা এই খুদে বার্তা পেয়ে গেছেন। তাঁর মানে নির্ধারিত তারিখের আগেই সবার কাছে পৌঁছে যাবে বিয়ের কার্ড। বিয়েটা কবে হচ্ছে? আর বিয়েটা হচ্ছে কোথায়? না, এ নিয়ে এখনই কিছু বলা যাবে না।

এদিকে এই দুই তারকার ঘনিষ্ঠজনদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, রণবীরের নতুন ফ্ল্যাটের সংস্কার আর অন্দরসজ্জার কাজ শুরু হয়ে গেছে। রণবীর বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টে একটি নতুন ফ্ল্যাট কিনেছেন। আর রণবীর এই আবাসনের পুরোনো বাসিন্দা। এখানে তাঁর সঙ্গে আছে পুরো পরিবার। রণবীর তাঁর পরিবারের সঙ্গে ৬, ৭ ও ৮ তলায় থাকেন। জানা গেছে, বলিউডের ‘বাজিরাও’ এই বহুতলের চতুর্থ তলায় নতুন ফ্ল্যাট কিনেছেন। দীপিকার মনের মতো করে এই ফ্ল্যাট সাজাচ্ছেন রণবীর। দীপিকা নাকি নিজে দাঁড়িয়ে থেকে প্রতিটি কাজ করছেন৷ এখানে রণবীর আর দীপিকার রুমটিতে বিশেষ নজর দেওয়া হচ্ছে৷

শোনা যাচ্ছে, ‘সিমবা’ ছবির শুটিং শেষ করে এ মাসেই হবে রণবীর সিংয়ের ‘ব্যাচেলর ট্রিপ’৷ ২৭ কিংবা ২৮ জুলাই এই ট্রিপ শুরু হবে৷ কে কে থাকছেন এই ট্রিপে? রণবীর সিংয়ের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু ছাড়া আর কেউ থাকছেন না সেই ট্রিপে৷ বি টাউনে খুব আলোচিত হচ্ছে, ১২-১৬ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। দেশে নয়, দেশের বাইরে হবে বিয়ের অনুষ্ঠান। এ ক্ষেত্রে খুব বেশি শোনা যাচ্ছে ইতালির নাম। পরে মুম্বাইয়ে হবে বিশাল আকারে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com