মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গাজীপুরের ভোট নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্বেগের জবাব দিলেন কাদের

গাজীপুরের ভোট নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্বেগের জবাব দিলেন কাদের

অনলাইন ডেস্ক::
গাজীপুরের নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উভয় দেশের জনগণের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় এমন মন্তব্য থেকে সতর্কতা অবলম্বন করতে হবে। তাহলে বিদ্যমান বন্ধুত্বের সম্পর্ক ঠিক থাকবে। প্রতিদ্বন্দ্বী দলের এক নেতার নেতৃত্বে নির্বাচন বানচালের জন্য যে নাশকতার পরিকল্পনা করা হয়েছিল সেটা নিয়ে কি কোনো উদ্বেগ নেই?

শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা জেলার কেরানীগঞ্জের কলাকান্দি এলাকায় ঢাকা-ভাঙ্গা চার লেন এক্সপ্রেসওয়ের কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। এর আগে বৃহস্পতিবার ঢাকায় কূটনৈতিক প্রতিবেদকদের সঙ্গে এক আলোচনায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বলেন, খুলনা ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়ম-জালিয়াতি এবং রাজনৈতিক নেতাকর্মী ও প্রার্থীর পোলিং এজেন্টদের গ্রেফতার-হয়রানির খবরে যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন।

পদ্মা সেতু নিয়ে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ হয়েছে। আজ পদ্মা সেতুর ৫ম স্প্যান ৪১ ও ৪২ পিলারে ওঠানো হবে। আবহাওয়া ভালো থাকলে বিকেল ৩টার মধ্যে স্প্যান বসবে।
পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সেনাবাহিনীর ইএমসি ইঞ্জিনিয়ারিং চিফ মেজর জেনারেল সিদ্দিকুর রহমানসহ সংশ্লিষ্ট কাজের ডিজি, পিডিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com