শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দঃ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

দঃ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:: দক্ষিণ সুনামগঞ্জে ইউনিয়ন ভিত্তিক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ২ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত  ইউনিয়ন ভিত্তিক এই টুর্নামেন্টের ফাইনালে জয়কলস ইউনিয়নের ফতেহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বালক ও সুলতানপুর আব্দুল মজিদ প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দলকে পরাজিত করে সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা উভয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

চ্যাম্পিয়ন সদরপুর প্রাথমিক বিদ্যালয়কে চ্যাম্পিয়ন হিসেবে পুরস্কৃত করা হয়,উক্ত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোঃ বজলুর রহমান, কামরুপদলং সরকারী প্রাথমিক বিদ্যাল্যের প্রধান শিক্ষক মানিক লাল চক্রবর্তী,তেঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিন উদ্দিন,ফতেহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত চক্রবর্তী।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফয়জুল হক,আস্তমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উকিল আলী,শিক্ষক রনব্রত চৌধুরী, শিক্ষিকা বিলকিস বেগম, ইলা রানী রায়, উপজেলা হিসাব সহকারী  প্রমুখ।

উল্লেখ যে,গতকাল উক্ত ফুটবল ম্যাচের শুভ উদ্বোধন করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রত্যেক ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com