বুধবার, ২৯ Jun ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে আর্জেন্টিনার আজকের ম্যাচ নিয়ে সমর্থকদের প্রত্যাশা

দক্ষিণ সুনামগঞ্জে আর্জেন্টিনার আজকের ম্যাচ নিয়ে সমর্থকদের প্রত্যাশা

স্টাফ রিপোর্টার :: রাশিয়া বিশ্বকাপে গ্রুপপর্বের প্রথম দুই ম্যাচ শেষ। বড় দলগুলোর প্রায় সবাই রয়েছে মোটামুটি ভালো অবস্থানে, একমাত্র আর্জেন্টিনা ছাড়া।গ্রুপ পর্বে তাদের পয়েন্ট কম। আর মাত্র কয়েক ঘণ্টা পর বাংলাদেশ সময় রাত ১২টায় সুপার ঈগলস নাইজেরিয়ার মুখোমুখি হচ্ছে লিওনেল মেসির আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে যেতে হলে এই ম্যাচ জিততেই হবে মেসিদের। ম্যাচটি জিতলেও রয়েছে আরও সমীকরণ।

এদিকে আজকের ম্যাচকে সামনে রেখে দক্ষিণ সুনামগঞ্জের প্রতিটি এলাকার আর্জেন্টিনার সমর্থকরা থাকিয়ে আছেন ঘরির কাটার দিকে কখন সময় হবে আর তারা তাদের প্রিয় দলের খেলা উপভোগ করবেন।মেসিদের বাচা মরার লড়াইয়ে উত্তেজনা ও উন্মাদনা ছড়িয়েছে চারিদিকে, সমর্থকদের প্রত্যাশা তাদের প্রিয় দল আজ ভালো কিছু করে দেখাবে এবং প্রিয় খেলুয়ার লিওনেল মেসিও দেখাবেন চমক।

আর্জেনটিনার সমর্থক বুরহান উদ্দিন বলেন, আমি মনে প্রানে আর্জেন্টিনার সমর্থন করি, আমি এটা বিশাস করি নাইজেরিয়ার সাথে আজ আমার প্রিয় দল ভালো খেলবে এবং আমরা বিজয়ী হব ইনশাআল্লাহ, মেসির চমক আজ দেখার অপেক্ষায় আছি এখন সময় পার করার পালা।

আরেক সমর্থক ব্যবসায়ী  জহিরুল ইসলাম অমিত বলেন, মেসি বাহিনী আজ ভালো খেলবে এই প্রত্যাশা, আর আমরা থাকিয়ে আছি আমাদের প্রিয় দলের খেলা দেখার জন্য আজ যেন ঘড়ির কাটা অছল হয়ে গেছে সময় যেন পার হচ্ছেই না। তবে এই আত্মবিশ্বাস আছে আমরা অবশ্যই সেকেন্ড রাউন্ড এ যাবো।

অপরদিকে প্রিয় দলের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অনেকে শুভ কামনা জানিয়েছেন। প্রত্যেক গ্রামে গ্রামে আজকের খেলা নিয়ে একটা বিশেষ আমেজ সৃষ্টি হয়েছে। প্রিয় দলের খেলা দেখার জন্য সবাই ব্যাকুল হয়ে আছেন, দক্ষিণ সুনামগঞ্জে ডুংরিয়া গ্রাম সহ অন্যান্য এলাকায় বিশ্বকাপ খেলা দেখার জন্য টিভির পাশাপাশি প্রজেক্টরও রয়েছে, এলাকার সর্ব স্তরের মানুষ অপেক্ষার প্রহর গুনছে কবে সেই মহেন্দ্রক্ষন আসবে, সবাই একটাই প্রত্যাশা করছেন প্রিয় দল আর্জেনটিনা আজ ভালো কিছু করবে।

সন্ধ্যা থেকেই খেলা দেখার জন্য এলাকার পাড়ায় পাড়ায় বক্তদের উপছেপড়া ভীর লক্ষ্য করা যাচ্ছে, আর আজ অবশ্যই আর্জেন্টিনা ভালো কিছু করবে সেই প্রত্যাশা আর্জেন্টিনা প্রেমিদের, তবে নাইজেরিয়াও ছাড় দেয়ার পাত্র নয় তারাও তাদের সর্বোচ্চটা দিয়ে চেস্টা করবে আর্জেন্টিনাকে প্রতিহত করতে, এখন শুধু সময়ের অপেক্ষা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com