মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
টয়লেটে পা আটকে এলাহি কাণ্ড!

টয়লেটে পা আটকে এলাহি কাণ্ড!

অনলাইন ডেস্ক::
গভীর রাতে টয়লেটে গিয়ে প্যানের গোড়ায় এক নারীর পা আটকে যায়। অনেক চেষ্টা করে তিনি পা ছাড়াতে পারছিলেন না। শেষ পর্যন্ত পা ছাড়াতে ডাকতে হয় দমকল বাহিনীকে। গত মঙ্গলবার চীনের গুয়াংসি শহর গভীর রাতে এই ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, স্কোয়াট টয়লেটে ওই নারীর ডান পায়ের গোড়ালি আটকে যায়। তাঁর পরিবার প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আটকে পড়া পা ছাড়াতে ব্যর্থ হয়। পরে তারা স্থানীয় দমকল বাহিনীকে খবর দেয়। দমকল বাহিনীর উদ্ধারকর্মীরা টয়লেটের সঙ্গে লাগা চীনামাটির টাইলস ভেঙে ওই নারীকে উদ্ধার করেন।

ওই নারী নেশাগ্রস্ত ছিলেন। তবে কীভাবে তাঁর পা সেখানে আটকে গেল, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। এই এলাহি কাণ্ডের ছবি এবং ভিডিও চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, ওই নারীকে উদ্ধার করতে উদ্ধারকর্মীরা টাইলস ভাঙছেন। ওই নারীকে উদ্ধার করার সময় উদ্ধারকর্মীরা সব ধরনের যন্ত্র ব্যবহার করেন। এ সময় তাঁর চোখ অশ্রুসিক্ত ছিল। ওই নারীকে উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। তিনি ডান পায়ে আঘাত পেয়েছেন, তবে সেটা গুরুতর নয়।

প্রসঙ্গত, গত ৪ মে দিনগত রাতে ঢাকার উত্তরার একটি বাড়ির বাথরুমের হাই কমোডে আটকা পড়ে যান ৫৫ বছর বয়সের এক নারী। অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগছিলেন তিনি। আটকা পড়ার পর তাঁর পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। পরে জাতীয় জরুরি সেবার জন্য ৯৯৯ নম্বরে ফোন করে ফায়ার সার্ভিসের সহযোগিতা চাওয়া হয়। এতে তৎক্ষণাৎ সেখানে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ওই নারীকে উদ্ধার করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com