বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে ফারুক আহমদ এর হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ছাতকে ফারুক আহমদ এর হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

জুবায়ের আহমদ, ছাতক থেকে:: ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের পূরান মৈশাপুর গ্রামের আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ হত্যার সুষ্ঠ তদন্ত করে প্রকৃত দুষীদের আইনের আওতায় আনার দাবীতে মঙ্গলবারে ধারন বাজার আঞ্চলিক আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়েছে।

সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আরজক আলীর সভাপতিত্বে ও ছাতক উপজেলা সেচ্চাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব নুরুল আমিন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আবু সাদাত লাহিন, ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা জনাব আফজাল হোসেন, ছাতক উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাউয়া বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মুরাদ হোসেন, ছাতক উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও ঐতিহ্যবাহী উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান জনাব বিল্লাল আহমদ, দক্ষিন খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল মছব্বির, ভাতগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আওলাদ হোসেন, আওয়ামীলীগ নেতা ও সাবেক মেম্বার জনাব আসকর আলী, আওয়ামীলীগ নেতা জনাব মাহমদ আলী সহ ছাতক উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন ফারুক আহমদ উত্তর খুরমা ইউনিয়নের সন্তান।তার মৃত্যুতে আমরা মর্মাহত ও শোকাহত সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হউক।

কিন্তু এতে লাশ নিয়ে কোন রাজনৈতিক ফায়দা লুঠার চেষ্টা করলে তা উত্তর খুরমা ইউনিয়নবাসী বরদাস্ত করবে না। রাজনৈতিক প্রতিহিংসায় মহান জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য জননেতা মুহিবুর রহমান মানিক মহোদয় ও ছাতক উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব বিল্লাল আহমদ কে নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র ও ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা প্রতিহত করবে জনগন। তাই সবাই সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com