শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মিমিকে নিয়ে ফিরছেন অঙ্কুশ

মিমিকে নিয়ে ফিরছেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক::
বেশ কয়েক মাস হলো বড় পর্দায় উপস্থিতি নেই টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের। শুধু সোশ্যাল মিডিয়ায় ট্রেনিংয়ের বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করাতেই সীমাবদ্ধ ছিলেন তিনি। তবে এবার ভক্তদের মাঝে আবার ফিরে আসছেন অঙ্কুশ। টালিগঞ্জের নায়িকা মিমি চক্রবর্তীকে নিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি। খবর: আনন্দবাজারের।
হঠাৎ করে সিনেমা থেকে নিজেকে আড়ালে রাখার বিষয়ে অঙ্কুশের দাবি, লুক চেঞ্জ করার জন্যই স্বেচ্ছা বিরতি নিয়েছিলেন তিনি।
বাবা যাদবের পরিচালনায় আগামী ১৫ জুলাই থেকে শুরু হতে চলেছে ‘ভিলেন’ ছবির শুটিং। সেই ছবি দিয়েই আবার ফিরছেন অঙ্কুশ। অঙ্কুশের ভাষ্য, এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। রমকম ছবি বা নেক্সট ডোর বয় ইমেজে শেষ কয়েকটা সিনেমায় আমাকে দেখেছেন দর্শক। কিন্তু এ ধরনের কাজ আমি অনেক দিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।

রমন জানওয়াল এই ছবির চিত্রনাট্য লিখেছেন। কনসেপ্টও তার। মুম্বাইতে আব্বাস মাস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি। অন্যদিকে কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর এখন পরিচালক হিসেবেও টালিপাড়ার নিজস্ব জায়গা তৈরি করে ফেলেছেন অঙ্কুশের বাবা যাদব। তার ভাষ্য, এটুকু বলতে পারি, ছবিটা কমন নয়। আলাদা ফ্লেভার পাবেন দর্শক। অনেক টুইস্ট অ্যান্ড টার্নস রয়েছে। অঙ্কুশ এবং মিমি কাজ করছেন। তবে আরও একজন নায়িকা রয়েছেন। সেই কাস্টের খোঁজ চলছে এখনও। শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি হিরো এবং ভিলেন- এই দুই চরিত্রেই দেখা যাবে অঙ্কুশকে। তবে ক্রাইম থ্রিলার বলে এখনই ছবির গল্প নিয়ে বেশি কিছু বলতে নারাজ ‘ভিলেন’ সংশ্লিষ্টরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com