শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে হাবিব উল্লাহ্ কল্যাণ ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে হাবিব উল্লাহ্ কল্যাণ ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

নওরোজ আরেফিন নাহিদ- দক্ষিণ সুনামগঞ্জ থেকে: দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলায় পবিত্র ঈদ-উল-ফিত্র উপলক্ষে মামদপুর ও দামোধরতপী গ্রামের গরিব ও অসহায় ২ শ ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে হাবিবুল্লাহ্ কল্যাণ ট্রাস্ট। শুক্রবার দুপুর ২টায় পূর্ব পাগলা ইউনিয়নের মামদপুর গ্রামে ড. রোয়াব উদ্দিনের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিলো চাল, ডাল, তেল, ময়দা, সেমাই ও দুধ। প্রতি বছরের ন্যায় এ বছরও এসব খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আলহাজ্ব কনর আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন মো. হাবিব উল্লাহ্’র দৌহিত্র মো. ইরান উদ্দিন। বক্তব্যে ইরান উদ্দিন বলেন, ‘আমরা সব সময় চাই আমাদের আশপাশের মানুষেরা ভালো থাকুক। আমার দাদা হাবিব উল্লাহ্’র নামে যে ট্রাস্ট করা হয়েছে তার মাধ্যমে আমরা সব সময় এ অঞ্চলের মানুষের পাশে আছি। আমরা আমাদের পাড়া ও আশপাশের পাড়ার মানুষের মাঝে এখন এই টাস্টের কার্যক্রম পরিচালনা করছি। যখন এই এলাকায় ট্রাস্টের মাধ্যমে সেবা করে সফল হতে পারবো তখনই বাইরের এলাকায় যাবো। এটি একটি সেবা মূলক প্রতিষ্ঠান। আমরা মানুষের দোয়া ও ভালোবাসা চাই।’
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন হাবিব উল্লাহ্ কল্যাণ ট্রাস্টের সাবেক সভাপতি আনর আলী, গ্রামের প্রবীণ মুরব্বি নূর আলী, আবদুল করিম, মমত আলী, আছকির উদ্দিন, নূর উদ্দিন, রাজ উদ্দিন, আফছর উদ্দিন, আলা উদ্দিন, সিরাজ উদ্দিন, মোস্তাব উদ্দিন, কবির উদ্দিন, সত্তার উদ্দিন, জালাল উদ্দিন, বেলাল উদ্দিন, ইমরান উদ্দিন ও শিবলু উদ্দিন প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ দোয়া করেন আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু বকর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com