বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শেষবেলায় কপাল পুড়ল মিসরের, উরুগুয়ের ১ গোলের জয়

শেষবেলায় কপাল পুড়ল মিসরের, উরুগুয়ের ১ গোলের জয়

ক্রীড়া ডেস্ক::
এর চেয়ে আর দুর্ভাগ্য কি হতে পারে? তীরে এসে তরী ডুবল মিসরের। পুরো ৯০ মিনিট আপ্রাণ লড়ে গেল মোহাম্মদ সালাহবিহীন দলটি। অথচ ইনজুরি টাইমে কি না কপাল পুড়ল পিরামিডের দেশটির? শেষবেলায় হেরে গেলেন হেক্টর কুপারের শিষ্যরা। উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়লেন তারা। এ ম্যাচে জয়ের নায়ক অখ্যাত হোসে মারিয়া হিমেনেস। তার দুর্দান্ত গোলে মূল্যবান ৩ পয়েন্ট নিয়ে উল্লাস করতে করতে সবুজ গালিচা ছেড়েছেন লুইস সুয়ারেজ-এডিনসন কাভানিরা।

২৮ বছর পর বিশ্বমঞ্চে মিসর। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে নীলনদের দেশ দলে পায়নি প্রাণভোমরা সালাহকে। শোনা গেছে, সুস্থ হয়ে উঠেছেন তিনি। তবে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে মাঠে নামাননি কোচ।
পুরো ম্যাচে সালাহর অভাব টের পেয়েছে মিসর। তার অনুপস্থিতিকে কৌশল পাল্টে খেলেছে দলটি। আক্রমণে ওঠার পরিবর্তে রক্ষণে মনোযোগ দিয়েছে তারা। এ যাত্রায় সফলও হয়েছে। গোটা ম্যাচে বেঁধে রেখেছেন উরুগুয়ের দুই তারকা ফরোয়ার্ড সুয়ারেজ ও কাভানিকে।
তবে ভাগ্য খারাপ হলে যা হয় আর কি। ৮৯ মিনিটে হৃদয় ভাঙে মিসরের। এসময় কার্লোস সানচেসের ফ্রি কিকে চমৎকার হেডে জাল খুঁজে নেন হিমেনেস। এতে নিজের ২৭তম জন্মদিনে সাইডবেঞ্চে বসে হৃদয়বিদারক হারের সাক্ষী হতে হলে সালাহকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com