রবিবার, ২৬ Jun ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জের প্রাণকেন্দ্র পাগলায় শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের বাজার- স্বস্তি বিক্রেতাদের

দক্ষিণ সুনামগঞ্জের প্রাণকেন্দ্র পাগলায় শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের বাজার- স্বস্তি বিক্রেতাদের

নওরোজ আরেফিন নাহিদ- দক্ষিন সুনামগঞ্জ:: আসন্ন ঈদকে ঘিরে দক্ষিণ সুনামগঞ্জের ঐতিহ্যবাহী পাগলা বাজারে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটা। পাগলা বাজারের আব্দুল মতিন মার্কেট, মতিয়া সুপার মার্কেট , হাজি আব্দুল হেকিম মার্কেটসহ বিভিন্ন কাপড়ের দোকান ও বিপণী বিতানগুলোতে ক্রেতা জনগণের উপচে পড়া ভিড়। কাপড়ের দোকান ও বিপণী বিতানগুলোতে ছোট থেকে বড় বিভিন্ন বয়সের নারী-পুরুষেরা ছুটছে।

শেষ সময়ে নিজেদের পছন্দের জিনিস কিনতে ব্যস্ত হয়ে পড়েছেন দক্ষিণ সুনামঞ্জের বিভিন্ন এলাকার কিনতে আসা ক্রেতারা। বিশেষ করে পোশাকের দোকানগুলোতে দেখা যাচ্ছে তরুণ-তরুণীদের ভিড়। অন্যবারের মতোও বাজারে উঠেছে বিভিন্ন ডিজাইনের পোশাক। ভারতীয় সিরিয়াল থেকে শুরু করে সিনেমার নামেও চলছে পোশাকের কদর। নিজেদের সাধ ও সাধ্য অনুযায়ী প্রয়োজনীয় পন্য ক্রয় করছেন ক্রেতারা। এছাড়া মধ্যবাজারের বিভিন্ন জুতার দোকানগুলোতে ক্রেতাদের চাহিদা অনুযায়ী জুতা সরবরাহ করতে রাত দিন সমান তালে কাজ করে যাচ্ছেন জুতা বিক্রেতারা। প্রত্যাশার চাইতে ব্যবসা ভাল হচ্ছে এবং গতবারের তুলনায় এবার ক্রেতার সংখ্যা বেশি হওয়ায় বিক্রেতাদের মধ্যে আধার কেটে আলো আশায় উৎসবের আমেজ বিরাজ করছে। শত কষ্টের পরেও হাঁসি মুখে ক্রেতাদের সাথে ব্যস্ত থাকছেন তারা।

আব্দুল মতিন মার্কেটের তানিয়া ফ্যশনের মালিক জাহাঙ্গীর বলেন- এই সময়ে মেয়েদের থ্রিপিস, শার্ট, লুঙ্গি, ছোট বাচ্ছাদের জামা বিক্রি বেশ ভালই চলছে এবং আশাবাদী শেষ দিন পর্যন্ত ভাল ব্যবসা হবে ইনশাল্লাহ। জামান কমপ্লেক্স এর মিশু ফ্যাশনের মালিক জানান- এই ঈদে নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি ও ছেলেদের শার্ট, গেঞ্জি, ফতুয়া বেশি বিক্রি হচ্ছে।

এছাড়াও পোশাকের দোকানের পাশাপাশি জুতার দোকান, কসমেটিকস্ও ক্রেতা সমাগম লক্ষ্য করার মতো। শেষ সময়ে এসে মেতে উঠছে ঈদের বাজার। সবারই একই ইচ্ছে ঈদে নিজের জন্য এবং প্রিয়জনের জন্য সাধ্যের মধ্যে সেরাটা কেনার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com