শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁকে এফআইভিডিবি’র আয়োজনে সচেতনতা মূলক নাটক

দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁকে এফআইভিডিবি’র আয়োজনে সচেতনতা মূলক নাটক

নিজস্ব প্রতিবেদক:: দঃসুনামগঞ্জের শিমুলবাঁক ইউনিয়নে পিসিএসসি এফআইভিডিবি’র আয়োজনে সচেতনতা মূলক নাটক অনুষ্টিত হয়েছে।

জানা যায়,রবিবার শিমুলবাঁক ইউনিয়নের ডালাগাঁও অনুষ্টিত ইউনিসেফ বাংলাদেশের আর্থিক সহায়তায় কিশোর কিশোরীদের অংশগ্রহণে নাটক করে নয়নতারা গণনাটক(IPT)দল। এতে অভিনয় করে তুলি রানী দেব, ফারজানা আক্তার, রুমানা আক্তার,সুদীপ্ত দেব,মুন্না দেব,সুবর্ণা দেব,সুকৃতি বিশ্বাস,সুশান্তি বিশ্বাস,সুকৃতি বিশ্বাস,জয়া বিশ্বাস।

এসময় সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার লাল মিয়া বলেন পিসিএসসি এফআইভিডিবি’র আয়োজনে একটি জনসচেতনতা মূলক নাটক উপভোগ করলাম। এতে গ্রামের অসচেতন অভিভাবকরা অনেকটা লাভবান হবেন। তিনি বলেন আমাদের গ্রামের মানুষকে নিজেদের প্রয়োজনে নাটকের বার্তা গুলো যথাযথ ভাবে পালন করতে হবে।
এসময় উপস্হিত ছিলেন পিসিএসসি এফআইভিডিবি’র সমাজকর্মী হিল্লোল পুরকায়স্হ, বিউটি আক্তার,আল মামুন,সিবিসিপিসি সদস্য আছইন আহমদ,সবিতা দত্ত,মঙ্গলা দত্ত,কিশোর কিশোরী ক্লাব সভাপতি মনি আক্তার, সুলতানা,মকসিনা,গ্রামের গণ্যমান্য ব্যক্তি সোরুত জামান বকুল,আজমল আলী,পাশই মিয়া,আরিফ আলী,তাজ মিয়া,আরজু মিয়া,মতিন্ড বণীক,রব্বানী,আলামীন,মহর উদ্দিন,মতলিব,জসিম উদ্দন, সাবাজ আলী,মোসায়িদ,লোতফুর রহমান,মোজিবুর রহমান,নিজাম উদ্দিন,দোলাল মিয়া,সুন্দর খা,সামউদ্দিন,আতিকুর,সিদ্দিকুর সহ গ্রামের অসংখ্য নারী, পুরুষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com