শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে ৪১৫ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জে ৪১৫ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ

স্টাফ রিপোর্টার, বোরহান উদ্দিন :: “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার সকাল ১১:৪৫ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারস্থ গ্রীণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেড এর অফিসে ২০১৭-১৮অর্থ বছর কাবিকা টি-আর কর্মসুচির আয়তায় প্রতিমন্ত্রী এম এ মান্নানের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নের ৪১৫ টি পরিবারের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়েছে।

উক্ত সৌর বিদ্যুৎ বিতরণে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান, প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হুসাইন, গ্রীন হাউজিং এন্ড এনার্জি লিমিটেড এর ডি এম তানভিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ফজলুল হক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সুজন, সহ সভাপতি রাজা মিয়া, যুবলীগ নেতা মাহবুব রুবেল, দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক রানা জায়গীরদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুল হক, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ধর্ম সম্পাদক বুরহান উদ্দিন, ডুংরিয়া ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার সিরাজুল ইসলাম, পাগলার প্রবীন মুরব্বি আ:কাইয়ুম, আসামমুড়া গ্রামের বিশিস্ট বিচারী আজিজুর রহমান, তেহকিয়ার প্রবীন মুরব্বি আনসার উদ্দিন,

আরও উপস্থিত ছিলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হুসেন তালুকদার, সহ সভাপতি ইজহারুজ্জামান ও বিভিন্ন এলাকা থেকে আগত জনসাধারন প্রমুখ।

আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতাউর রহমান বলেন,শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তা বাস্থবায়ন হচ্ছে। আজ আপনাদের মাঝে সুনামগঞ্জের অহংকার প্রিয় নেতা এম এ মান্নান মহুদয়ের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হচ্ছে,এই মানুষটি সবসময় আপনাদের কথা ভাবেন,আপনাদের ছেলে মেয়েরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে তার জন্য গরীব দু:খী পরিবারকে সৌর বিদ্যুৎ দিচ্ছেন।

আর এম এ মান্নানের মত নেতা পাওয়া আমাদের সাত জনমের ভাগ্য, এম এ মান্নান মহুদয়ের উন্নয়নের কথা বলে শেষ করা যাবেনা সবদিকেই উনার উন্নয়নের বিচরন। তাই আগামী নির্বাচনে এম এ মান্নান মহোদয়কে পুনরায় নির্বাচিত করে উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখার আহবান জানান। তিনি আরও বলেন,আগামীকাল দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলীগের ইফতারে সবার দাওয়াত রইল,আর আমাদের এই ইফতারে উপস্থিত থাকবেন গনমানুষের নেতা বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com