বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা আগামীকাল

দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা আগামীকাল

স্টাফ রিপোর্টার :: দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের ইফতার ও আলোচনা সভা আগামীকাল ১৩ জুন ২৭ রমজান বুধবার। জানা যায়, উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বকত ও সুনামগঞ্জ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

এদিকে ইফতার মাহফিল ও আলোচনা সভাকে সফল করার জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাঙ্গনে বিশাল এক পেণ্ডেল তৈরি করা হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী বলেন, আগামীকাল ইফতার ও আলোচনা সভাকে সফল করার জন্য সবধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি শান্তি শৃঙ্খলার মাধ্যমে আমাদের ইফতার সম্পন্ন হবে।

এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন বলেন,ইতিমধ্যে আমরা আমাদের সকল প্রকার কার্যক্রম শেষ করেছি এখন শুধু প্রোগ্রামের জন্য অপেক্ষা,আমরা আশা করছি আগামীকাল ইফতারে ১০-১২ হাজার মানুষের সমাগম ঘটবে। এবং এই ইফতার মাহফিল জনসমুদ্রে পরিনত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com