বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মেসির হাতে বিশ্বকাপ চান ব্রাজিল সমর্থক সৌরভ

মেসির হাতে বিশ্বকাপ চান ব্রাজিল সমর্থক সৌরভ

খেলা ডেস্ক::
বিশ্বকাপ জ্বরে কাঁপছে সবাই। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি নিজে ব্রাজিল সমর্থক হলেও জানিয়েছেন মেসির প্রতি শুভকামনা বিশ্বকাপ না জেতার যন্ত্রণা কতটুকু, এটা বোঝেন সৌরভ গাঙ্গুলি। এ-ও বোঝেন, ফাইনালে উঠেও ট্রফি জেতার কষ্ট সারা জীবন বয়ে বেড়াতে হয়। দলের অধিনায়ক হলে তো যন্ত্রণাটা দ্বিগুণ বেশি। এখানেই লিওনেল মেসির সঙ্গে দারুণ মিল সৌরভের। ২০০৩ ক্রিকেট বিশ্বকাপে ফাইনালে উঠেও শিরোপা জেতা হয়নি সৌরভের দলের। শেষ পর্যন্ত ক্যারিয়ার শেষ করেছেন বিশ্বকাপ ট্রফি ছাড়াই।

এই কষ্ট যেন মেসিকে বয়ে বেড়াতে না হয়, এটাই প্রার্থনা সৌরভের। আন্তর্জাতিক ক্যারিয়ারে এখনো পর্যন্ত আর্জেন্টিনার হয়ে কোনো ট্রফি না জেতা মেসিকে শুভকামনা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি। দাদা বলেছেন, ‘আমি মেসির জাদু দেখার জন্য অপেক্ষা করছি। তিনি এর আগে কখনোই বিশ্বকাপ জেতেননি, তাই এবারের টুর্নামেন্টটা তাঁর জন্য অনেক গুরুত্বপূর্ণ!’

এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা, ব্রাজিল ও জার্মানির মধ্যে যেকোনো এক দলের হাতে শোভা পাবে, এমনটাই ধারণা করছেন সৌরভ, ‘আমি ব্রাজিলের সমর্থক, কিন্তু মেসির খেলার ভক্ত আমি। শুভকামনা তাঁর জন্য!’ গত বিশ্বকাপের ফাইনালে অতিরিক্ত সময়ের গোলে জার্মানির কাছে হেরে গিয়েছিল আর্জেন্টিনা। ২০১৫ ও ২০১৬ কোপা আমেরিকার ফাইনালে উঠেও শিরোপা জিততে পারেননি মেসি। জাতীয় দলের হয়ে অধিনায়ক সৌরভ অনেক ট্রফি জিতলেও বিশ্বকাপ থেকে গেছে অধরা। তাঁর নেতৃত্বেই দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ফাইনালে উঠেছিল ভারত। কিন্তু সে আসরে দুর্দান্ত খেলা দলটি শেষ পর্যন্ত অসহায় আত্মসমর্পণ করেছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়ার কাছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com