শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আওয়ামীলীগ সরকার আছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

আওয়ামীলীগ সরকার আছে বলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করছে-প্রতিমন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের সরকার, আওয়ামীলীগ সরকার আছে বলেই দেশেন জনগন শান্তিতে ও নিরাপত্তায় বসবাস করতে পারছেন। এই সরকারের দেশের উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে,এই সরকার জাতি, ধর্ম,বর্ণ সব মানুষের সরকার,তিনি বলেন,স্কুল কলেজ,মসজিদ, মন্দির,রাস্থা ঘাট,সেতু, বিদ্যুৎ, ইত্যাদি সব ধরনের উন্নয়ন কাজে এই সরকারের বিচরন। শিক্ষা ক্ষেত্রে এই সরকারের অবদান অনস্বীকার্য। আমাদের কল্পনার বাহিরে যা ছিল আজ তা বাস্তবায়িত হচ্ছে। প্রতিমন্ত্রী আরও বলেন,আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ উন্নয়নের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে, তাই আগানী নির্বাচনে এই সরকারের সাথে থাকবেন, উন্নয়নের সাথে থাকবেন,গনতন্ত্রের সাথে থাকবেন এই প্রত্যাশা।

রবিবার সকাল ১০:৩০ দক্ষিণ সুনামগঞ্জের তেঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পঞ্চগ্রাম সার্বজনীন দূর্গা মন্দিরের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি রিপন তালুকদারের সঞ্চালনায় ও সিলেট রামকৃষ্ণ মিশিনের অধ্যক্ষ শ্রী শ্রী চন্দ্রনাথানন্দ মহারাজার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুন অর রশীদ,দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রকৌশলী রুবাইয়াৎ জামান,জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী তহুর আলী, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু দিলিপ কুমার তালুকদার,দক্ষিণ সুনামগঞ্জ সুজনের সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার, প্রতিমন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হুসাইন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী।

আরও উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ পুজা উদযাপন কমিটির ক্যাশিয়ার সপন দাশ, সুলতানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানা তালুকদার,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক দিলিপ দাস ও জুয়েল দাস প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com