শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ জনজীবন

দক্ষিণ সুনামগঞ্জে প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ জনজীবন

স্টাফ রিপোর্টার, ছায়াদ হোসেন সবুজ:: পবিত্র রমজানের এই মাসে প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে পড়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জনগন। কয়েকদিন থেকে নেই বৃষ্টির আভাস রয়েছে ভেপশা গরম, আবার সঙ্গে যোগ হয়েছে লোডশেডিং। তাই এখানের জনজীবন হয়ে পড়েছে দুর্বিষহ, কয়েক দিনের প্রচন্ড গরমে দিশেহারা হয়ে পড়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মানুষ।

ফলে দেখা দিচ্ছে বিভিন্ন ধরনের রোগ বালাই। এ গরমে ডায়রিয়া, কলেরা,আমাশয়, জন্ডিস সহ বিভিন্ন রোগের প্রকোপ ভাবে বেড়ে যাচ্ছে। তার মধ্যে ঘন ঘন লোডশেডিং। মানুষজন এ প্রচন্ড গরমে বৈদ্যুতিক পাকা ব্যবহার করেও স্বস্তি ফিরে পাচ্ছেন না।

যার ফলে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। উপজেলার ছোট ছোট এলাকাগুলোতেও একটু স্বস্তির জন্য অনেকেই দিনের বেলা গাছের নিছে আশ্রয় নিচ্ছে, হাত পাকা দিয়ে বাতাস করছেন, অনেকেই ইফতারের পর তরল খাবারসহ ফ্রিজের ঠাণ্ডা জাতীয় পানি পান করে জনমনে স্বস্তির চেষ্টা করছেন। তীব্র গরম আর অসহনীয় তাপমাত্রার মধ্যে মানুষদের তারাবির নামাজ আদায় করতে কষ্ট পোহাতে হচ্ছে।এছাড়াও দিনের বেলায় উপজেলার আশপাশের লোকজনের চলাচল অন্য সময়ের চেয়ে অনেকটাই কম। কর্মজীবী মানুষ বাইরে বের হলেই অতিরিক্ত ঘামে ক্লান্ত হয়ে পড়েছেন, সব মিলিয়ে এক মারাত্মক ভোগান্তিতে রয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মানুষজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com