মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঈদ উপলক্ষে স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন

ঈদ উপলক্ষে স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন

অনলাইন ডেস্ক::
ঈদ উপলক্ষে বেশ কিছু মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন। মডেলভেদে ওয়ালটন স্মার্টফোনের দাম কমেছে ৪০০ টাকা থেকে দুই হাজার টাকা পর্যন্ত। ওয়ালটন সূত্রে জানা গেছে, দাম কমানো হ্যান্ডসেটগুলো হচ্ছে প্রিমো জেডএক্সথ্রি, প্রিমো এনএইচথ্রি লাইট, প্রিমো এনএইচথ্রিআই, প্রিমো জিএইট, প্রিমো এইচএমফোর ও প্রিমো এইচ৭।
ওয়ালটন সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, সাশ্রয়ী মূল্যে উচ্চমানের ফোন দিয়ে দেশের হ্যান্ডসেট বাজারে ভালো অবস্থানে ওয়ালটন। বর্তমানে ঈদের কেনাকাটায় যুক্ত হয়েছে প্রযুক্তিপণ্যও। নিজে ব্যবহার করা ছাড়াও প্রিয় মানুষকে ঈদ উপহার হিসেবে অনেকেই স্মার্টফোন দিতে চান। সে কারণে ক্রেতাদের ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে ওয়ালটন স্মার্টফোনে এই মূল্যহ্রাস ঘোষণা করা হয়েছে।
ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, হ্রাসকৃত মূল্যে ওয়ালটন প্রিমো জেডএক্সথ্রি ২ হাজার টাকা কমে বর্তমানে পাওয়া যাচ্ছে ২৭ হাজার ৯৯০ টাকায়। প্রিমো এনএইচথ্রি লাইটের দাম কমেছে ৮৯১ টাকা। এটি এখন পাওয়া যাচ্ছে পাঁচ হাজার ৫৯৯ টাকায়। প্রিমো এনএইচথ্রিআই ৫৯১ টাকা কমে মিলছে পাঁচ হাজার ৬৯৯ টাকায়। প্রিমো জিএইট ৫০০ টাকা কমে দাম এখন ছয় হাজার ৪৯৯ টাকা। আর প্রিমো এইচএমফোর ও প্রিমো এইচ৭-এর দাম ৪০০ টাকা করে কমে বর্তমানে পাওয়া যাচ্ছে যথাক্রমে সাত হাজার ৪৯০ ও সাত হাজার ৫৯৯ টাকায়।
আসিফুর রহমান খান বলেন, গত বছর বাজারে আসার পর স্মার্টফোনপ্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে ফ্ল্যাগশিপ ‘জেডএক্সথ্রি’। এ হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। এ রয়েছে ২.৫ গিগাহার্জের শক্তিশালী অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি দ্রুতগতির এলপিডিডিআর ৪ এক্স র্যাম এবং মালি-টি ৮৮০ গ্রাফিক্স। এর স্টোরেজ ৬৪ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর সামনে রয়েছে ২.০ অ্যাপারচার সমৃদ্ধ পি. ডি. এ. এফ প্রযুক্তির ২০ মেগাপিক্সেলের ক্যামেরা। পেছনে রয়েছে ১৩ এবং ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা। ৪ হাজার ৫৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারিতে ব্যবহৃত হয়েছে আল্ট্রা ফাস্ট চার্জিং প্রযুক্তি। দুটি সিম ব্যবহারের সুবিধাসম্পন্ন সম্পূর্ণ মেটাল বডির ফোনটি অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com