বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে মাদকের বিরুদ্ধে সতর্ক পুলিশ

দক্ষিণ সুনামগঞ্জে মাদকের বিরুদ্ধে সতর্ক পুলিশ

স্টাফ রিপোর্টার,নওরোজ আরেফিন নাহিদ::
দক্ষিণ সুনামগঞ্জে মাদক সেবী, বিক্রেতা ও ডিলারদের বিরুদ্ধে সতর্ক অবস্থান নিয়েছে থানা পুলিশ। মাদক নির্মুলে সারা দেশের ন্যায় এ উপজেলায় পুলিশের এমন অবস্থান। এ অভিযানে ১লা রমজান থেকে ৯ রমজান পর্যন্ত ৮ জন মাদক ব্যবসায়ী ও ডিলারকে গ্রেফতার করেছেন তারা। মামলা হয়েছে ৭টি। প্রত্যেক মামলাই আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অব্যাহত আছে পুলিশের এ অভিযান। যেখানেই খবর পাচ্ছেন সেখানেই অভিযান চালিয়ে মাদকের আস্তানা নির্মুলের চেষ্টা করছেন তারা। এতে মাদক ব্যবসায়ীদের মাঝে একটি আতঙ্ক সৃষ্টি হলেও ধরাছোঁয়ার বাইরে রয়ে যাচ্ছে অনেকে। অনেক গোপনে ও সতর্কতার সাথে মাদক বিক্রেতা এ ব্যবসা করায় অনেক সময় পুলিশ তাদের সঠিক খোঁজ পেতে বেগ পোহাতে হয়। তবে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের দাবী, উপজেলায় যারা মাদক ডিলার বা বড় বড় মাদক ব্যবসায়ী হিসেবে খ্যাত তাদেরকে ইতোমধ্যে আইনের আওতায় এনে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এখনো যারা বাইরে আছে তাদের মাঝে অধিকাংশ খুচরা ব্যবসায়ী। তবে তাদেরকেও ছাড় দেওয়া হবে না এবং এদের ধরতে গোপনীয় সোর্সসহ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সব সময় মাঠে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন তারা।

বিস্বস্থ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারের কান্দিগাঁও ও দেববাড়ি মোড়াকে কেন্দ্র করে, বীরগাঁও খেতাশাহ্ মাজার কেন্দ্রিক, পাথারিয়া মুচিবাড়ি, জয়কলস ইউনিয়নের বগুলারখাড়া গ্রামের ক্বারী সাহেবের মাজার কেন্দ্রিক, হাসনাবাজ, জামলাবাজ, মির্জাপুর ও আসামপুর, শিমুলবাঁক ইউনিয়নের রঘুনাথপুর ও শিমুলবাঁক গ্রামের পাশের গ্রাম দিরাই থানার ধলকুতুব ও পূর্ব পাগলা ইউনিয়নের পার্শবর্তী বড়কাপন এলাকা থেকে দক্ষিণ সুনামগঞ্জের মাদকের বাজার নিয়ন্ত্রণ করা হয়। এসব এলাকায় ইতিমধ্যে পুলিশের একাধিক অভিযানও পরিচালিত হয়েছে। গ্রেফতার হয়েছে একাধিক আসামী এবং মাদক দব্য নিয়ন্ত্রন আইনে হয়েছে একাধিক মামলাও। পুলিশ বলছে পরিস্থিতি আগের যে কোনো সময়ের তুলনায় এখন অনেক শান্ত। বড় বড় ব্যবসায়ীদের ইতোমধ্যে তারা গ্রেফতার করতে সক্ষম হয়েছেন বলে দাবী তাদের।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা দক্ষিণ সুনামগঞ্জে মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থানে আছি। কোনোভাবেই মাদকে ছাড় দেবো না। প্রতিদিনই অভিযান করছি। গত দশ দিনে ৮জন আসামী গ্রেফতার করেছি। মামলা হয়েছে ৭ টি। আমরা এখনো অভিযানে আছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com