বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রাজবধূ হলেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল

রাজবধূ হলেন মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল

বিনোদন ডেস্ক::
কথা ছিল মেগান মার্কেল বিয়েতে কোনো ব্রাইডস মেড নেবেন না। কিন্তু অবশেষে আজ শনিবার সেন্ট জর্জ চ্যাপেলে ১০ জন ব্রাইডস মেড ও পেজ বয়েজ নিয়ে বিয়ের মঞ্চে হাজির হন মেগান। এর মধ্যে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের ছেলে প্রিন্স জর্জ ও প্রিন্সেস শার্লট ছিল।
বর প্রিন্স হ্যারির বাবা প্রিন্স চার্লসের হাত ধরে বিয়ের আসরে আসেন মেগান মার্কেল। আর হ্যারি আসেন বড় ভাই প্রিন্স উইলিয়ামের সঙ্গে।
আজ থেকে রানি এলিজাবেথের ঘোষণা অনুযায়ী প্রিন্স হ্যারি ‘ডিউক অব সাসেক্স’ ও তাঁর স্ত্রী মেগান ‘ডাচেস অব সাসেক্স’। বিয়েতে ব্রিটিশ ডিজাইনার ক্লেয়ার ওয়েট কেলারের নকশা করা সাদা রঙের এক ছিমছাম পোশাক পরেন মেগান মার্কেল। কানে ছিল ছোট্ট হীরার টপ আর মাথায় হীরার টিয়ারা। মেকআপও ছিল খুব হালকা। রাজকীয় এই বিয়েতে অতিথির তালিকায় তারকাদের মধ্যে জর্জ ক্লুনি, আমাল ক্লুনি, প্রিয়াঙ্কা চোপড়া, সেরেনা উইলিয়াম, অপরাহ উইনফ্রে, এলটন জন, ডেভিড বেকহাম ও তাঁর স্ত্রী ভিক্টোরিয়া বেকহাম উপস্থিত ছিলেন।
বিয়ের শপথ থেকে ‘মান্য’ শব্দটি বাদ দিয়ে আগেই আলোচনায় এসেছেন মেগান। মেগানের পছন্দে এই শব্দটি বাদ দিয়েই তাঁদের বিয়ের শপথ পাঠ করানো হয়। রানি এলিজাবেথসহ প্রায় ৬০০ অতিথির সামনে হ্যারি ও মেগান বিয়ের শপথ গ্রহণ করেন। এরপর মেগান আর প্রিন্স হ্যারি আংটি বদল করেন। তারপর মেগানকে আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী ঘোষণা করা হয়। অনুষ্ঠানজুড়েই মেগানের মা ডোরিয়া রাগল্যান্ডকে বেশ আবেগপ্রবণ দেখাচ্ছিল। আর কনে মেগান বেশ আত্মবিশ্বাসী থাকলেও হ্যারিকে দেখাচ্ছিল কিছুটা নার্ভাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com