শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কারাগার থেকে বের হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি সালমান

কারাগার থেকে বের হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি সালমান

বিনোদন ডেস্ক:: ‘আপনারা কি ভেবেছিলেন, আমি সারা জীবন জেলে কাটাব?’ বললেন বলিউড তারকা সালমান খান। গতকাল মঙ্গলবার বিকেলে মুম্বাইয়ে আয়োজিত ‘রেস থ্রি’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। এ সময় সালমান খানকে তাঁর কারাগারে যাওয়ার ব্যাপারে প্রশ্ন করেন সাংবাদিকেরা। এরপর তিনি আরও বলেন, ‘ধন্যবাদ, আমি চিন্তায় ছিলাম।’ সালমান খানের এ মন্তব্য প্রকাশিত হওয়ার পর টুইটারে এ ব্যাপারে অনেকেই সমালোচনা করেছেন। ক্ষোভ প্রকাশ করে টুইটারে একজন লিখেছেন, ‘ও হ্যাঁ, আমাদের দেশে অনেকেই যা খুশি তা করে রেহাই পাচ্ছেন।’ আরেকজন লিখেছেন, ‘আমরা অর্থের ক্ষমতা জানি। পুলিশ আর প্রশাসনকে অর্থের জোরে কিনে নেয় এই উচ্চবিত্তরা।’ ১৯৯৮ সালে জয়পুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। সেই মামলায় যোধপুরের একটি আদালত সালমানকে পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ দেন। কারাগারে দুই দিন থাকার পরই তাঁর জামিন মঞ্জুর করেন আদালত। এ মামলার পরবর্তী শুনানি ১৭ জুলাই।
‘রেস থ্রি’ ছবির ট্রেলার মুক্তির পর টুইটারে জ্যাকুলিন ফার্নান্দেজ লিখেছেন, ‘সালমানের কাছে আমি কৃতজ্ঞ।’ আর সালমান খান লিখেছেন, ‘তিন বছর আগে আমাকে “রেস থ্রি” ছবির প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তখন আমার মনে হয়নি, “রেস” সিরিজের ছবিতে আমি খাপ খাওয়াতে পারব। এরপর তাদের চিত্রনাট্যে কিছু পরিবর্তন করতে বলেছি।’ আর ‘রেস থ্রি’ ছবির কাজের অভিজ্ঞতা নিয়ে লিখেছেন, ‘শুটিংয়ে যেমন খুব পরিশ্রম হয়েছে, তেমনি সবাই খুব মজা করেছি।’
‘রেস থ্রি’ ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। ছবিটি মুক্তি পাচ্ছে ১৫ জুন। এই ছবিতে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ. সাকিব সালিম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com