শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে বজ্রপাতে নিহত-২ আহত-১

সুনামগঞ্জে বজ্রপাতে নিহত-২ আহত-১

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জে বোরো ফসলী হাওরে পৃথক বজ্রপাতের ঘটনায় নিহত হয়েছেন ২ কৃষক ও আহত১ জন। ৯ মে বুধবার দুপুরে জেলার শাল্লা উপজেলার মাসতুলি ও ধর্মপাশা উপজেলার কাইল্যানি হাওরে এই ঘটনা ঘটে।
জানাযায়,জেলার শাল্লা উপজেলার কালীকুটা হাওরে নিহত হয়েছেন আলমগীর হোসেন (২৩)নামক এক কৃষক। তিনি উপজেলার আটগাঁও ইউনিয়নের কাশিপুর গ্রামের ইদ্রিস আলী (যুক্তি মিয়া)র ছেলে। বুধবার দুপুর ১২টায় মাসতুলি হাওর থেকে বাড়িতে আসার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

অপরদিকে জেলার ধর্মপাশা উপজেলায় বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কাইল্যানি হাওরে ধান কাটতে যেয়ে বজ্রপাতে জুয়েল মিয়া (১৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। জুয়েল মিয়া উপজেলার সদর ইউনিয়নের দুর্বাকান্দা গ্রামের আব্দুর রহিমের ছেলে। আকস্মিক বজ্রপাত হলে জুয়েল মিয়া গুরুতর আহত হয়। তার সাথে থাকা শ্রমিকেরা ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। একই সময়ে ধর্মপাশা দর ইউনিয়নের বাহুটিয়াকান্দা গ্রামের দিলহজ (২৪) নামে এক কৃষক ধান মাড়াইয়ের সময় বজ্রপাতে আহত হয়েছেন। দিলহজ বাহুটিয়াকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এব্যাপারে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ জুয়েল বলেন, পৃথক পৃথক বজ্রপাতের ঘটনায় ২ জন নিহত ও একজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com