বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে সংঘর্ষে আহত অর্ধশত, আটক-১৫

ছাতকে সংঘর্ষে আহত অর্ধশত, আটক-১৫

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:: ছাতকে পুর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশত আহত হয়েছেন। আহতদের স্বাস্হ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এসময় স্বাস্হ্য কেন্দ্রে থেকে ১৫জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের দেবেরগাও গ্রামে এঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দেবেরগাও এলাকার কুড়ি বিলের জায়গা দখল নিয়ে গ্রামের আরশ আলী, ফরিদ মিয়া ও সুন্দর আলী এবং জাফরুল ইসলাম ও ছয়ফুল ইসলামের মধ্যে বিরোধ চলছিলো। এর জের ধরে মঙ্গলবার দুপুরে জাউয়া বাজারে তালহা টেইলার্সে জাফরুল ইসলাম ও জাহেদ আহমেদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে গ্রামে গিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের প্রায় ৫০আহত হন।
এদের মধ্যে গুরুতর আহত জাফরুল ইসলাম, ময়নুল হক, মাসুম আহমদ, বাবলা মিয়া ও জাকি আহমদকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিও চিকিৎসা দেওয়া হচ্ছে।
এসময় কৈতক হাসপাতালে চিকিৎসা শেষে শামসুল হক (৩০), ইব্রাহীম আলী (১৯), আব্দুল হান্নান (৮০), আব্দুল হেকিম (৩৫), শাহ আলম (২২), শাহ জাহান (২৮), নিজাম (২৬), জহির উদ্দিন (৩০), সুমন (১৮), জাহেদ (২২), সুন্দর আলী (৪৫), সুজন মিয়া (৩০), মারজান আহমদ (২৫), বদরুল আলম (২৮), সায়েদ আহমদ(২৫) কে আটক করেছে পুলিশ। জাউয়া বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ ময়নুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে সংঘর্ষ নিবারণে ১৫রাউন্ড টিআরশেল নিক্ষেপ করা হয়েছে। আটককৃতদের ছাতক থানায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com