রবিবার, ২৬ Jun ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক, মো.শহীদ মিয়া:
সিলেট – সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের জয়কলস আহসানমারা ব্রীজের পূর্ব পাড়ে কাভার্ট ভ্যানের ধাক্কায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এক সদস্য নিহত ও ওপর আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত পুলিশ কনস্টেবল ইমান আলী শ্রীমঙ্গল থানাধীন কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের পূত্র। এবং আহত এসআই মীর হোসেন ছাগলনাইয়া থানাধীন পূর্ব ছাগলনাইয়া গ্রামের মোঃ ছাদেক মজুমদারের ছেলে। তারা দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ থানায় কর্মরত ছিলেন। এ ঘটনায় স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে কাভার্ড ভ্যান চালক সুমন হোসেন (৩০) ও হেলপার রিপন মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, সোমাবার, রাতে ওয়ারেন্ট তামিল করা কালে থানা পুলিশের এএসআই মীর হোসেন (৪২) সঙ্গীয় কনস্টেবল ইমান আলী (২৪) কে নিয়ে মোটর সাইকেল যোগে নোয়াখালী বাজারের উদ্দেশ্যে রওয়ানা করেন। পথে জয়কলস আহসানমারা ব্রীজের পূর্ব পাড়ে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ট ভ্যান (ঢাকামেট্রো-ট-১৩-২১৬১) তাদেরকে ধাক্কা দেয়। এতে এএসআই মীর হোসেন সহ কনস্টেবল ইমান আলী গুরুত্বর আহত হন।

এ অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এএসআই মীর হোসেনকে চিকিৎসা প্রদান করেন। এসময় গুরুতর আহত ইমান আলীকে আশাংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। চালক সুমন মিয়ার বাড়ী চাঁদপুর জেলার মতলব উত্তর থানার রাজুর কান্দি গ্রামের গিয়াস উদ্দিন বকুলের ছেলে ও হেলপার রিপন মিয়া ময়মনসিংহ জেলার ফুলবাড়ী থানার লক্ষিপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com