বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর থানায় ওপেন হাউজ ডে : পুলিশ কাউকে হয়রানী করতে চায় না …অতিরিক্ত ডিআইজি

জগন্নাথপুর থানায় ওপেন হাউজ ডে : পুলিশ কাউকে হয়রানী করতে চায় না …অতিরিক্ত ডিআইজি

স্টাফ রিপোটার::
সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেছেন, পুলিশ কাউকে অযথা হয়রানী করতে চায় না। তবে কিছু দুষ্ট লোক পুলিশকে বিভ্রান্ত করে ফেলে। তিনি বলেন, ইসলাম ধর্ম হচ্ছে শান্তির ধর্ম, ইসলাম ধর্মে জঙ্গীপনা বা সন্ত্রাশ বাদের স্থান নেই। তাই ইসলামী অনুশাসন অনুযায়ী চললে শান্তি পূর্ণভাবে জীবন-যাপন সম্ভব। তিনি বলেন, শুধু যার যার ধর্ম অনুযায়ী কাজ করলেই জঙ্গিবাদসহ সমাজের অপরাধ প্রবণতা কমে যাবে। তিনি আরো বলেন, সামাজিক নেতৃত্ব চলে যাচ্ছে খারাপ লোকের হাতে। এ জন্য পুলিশের ভাল কাজ করা কঠিন হয়ে পড়েছে। তাই পরিস্থিতি মোকাবেলায় তিনি পুলিশকে ন্যায় পরায়নতার সাথে জনগনের প্রকৃত বন্ধু হিসাবে দায়িত্বশীল ভূমিকা পালনে সবাইকে আন্তরীকভাবে কাজ করার আহবান জানান।
রোববার বিকালে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে থানা ভবনে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও এসআই সাইফুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল মনাফ ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, দৈনিক যুগান্তর প্রতিনিধি ও জগন্নাথপু প্রেস ক্লাব সাধারণ সম্পাদক, মোঃ সানোয়ার হাসান সুনু, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, আনহার মিয়া মেম্বার, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, দিলোয়ার হোসেন, উপজেলার পাটলী ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, পাইলগাও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া, সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, সাংবাদিক আবদুল হাই, সাংবাদিক মো.শাহজাহান মিয়া, উপজেলার পাটলি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির, উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, পাইলগাও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক কওছর রশীদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা আজিজ মিয়া প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন থানা মসজিদের ইমাম হাফিজ আনোয়ার হোসেন এবং পরে জগন্নাথপুর থানা পুলিশকে একটি স্ফীডবোর্ড অনুদান দেন পাইলগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার জনতাকে উদ্দেশ্য করে বলেন, আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। মাদক সহ অপরাধিদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com