শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ট্রেনের ধাক্কায় ছিটকে রেলব্রিজের নিচে, এনজিওকর্মী নিহত

ট্রেনের ধাক্কায় ছিটকে রেলব্রিজের নিচে, এনজিওকর্মী নিহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় ছিটকে রেলব্রিজের নিচে পড়ে শরিফুল ইসলাম (২৪) নামে এক এনজিওকর্মী নিহত হয়েছেন।
শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কৈ-ডাঙ্গা রেলব্রিজ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শরিফুল ইসলাম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের ইয়াছিন আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকায় স্থানীয় একটি এনজিওতে চাকরি করতেন। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার স্থানীয় একটি মসজিদে মাগরিবের নামাজ আদায় করে শরিফুল ইসলামসহ কয়েকজন কৈ-ডাঙ্গা রেলব্রিজের পশ্চিম পাশ থেকে পূর্বদিকে পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে রাজশাহী গামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস ট্রেন চলে আসে। অন্যরা ব্রিজ পার হতে পারলেও শরিফুল ইসলাম ট্রেনের ধাক্কায় ছিটকে নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান।
পরে স্থানীয়রা লাশ উদ্ধার করে স্থানীয় একটি স্কুল মাঠে রেখে পুলিশে খবর দেন। পরে রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে কেন তিনি ওই এলাকায় এসেছিলেন বিষয়টি জানা যায়নি।
পরিবারের বরাত দিয়ে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম যুগান্তরকে বলেন, শরিফুল ইসলাম কানে কম শুনতেন। ব্রিজ পার হওয়ার সময় তিনি ট্রেন আসার শব্দ না শোনায় এ ঘটনা ঘটে থাকতে পারে। খবর পেয়ে রাতে পরিবারের লোকজন থানায় আসেন। কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com