বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
স্মার্টফোনের বিক্রি বেড়েছে হুয়াওয়ে’র

স্মার্টফোনের বিক্রি বেড়েছে হুয়াওয়ে’র

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:
২০১৭ সালে স্মার্টফোনের বিক্রি বেড়েছে চীনা প্রতিষ্ঠান হুয়াওয়ে’র। ওই বছর মোট ১৫ কোটি ৩০ লাখ স্মার্টফোন সরবরাহ করেছে প্রতিষ্ঠানটি।
আগের বছর প্রতিষ্ঠানের আয় বলা হয়েছে ৩৬৪০ কোটি মার্কিন ডলার। এক বছরে প্রতিষ্ঠানের আয় বেড়েছে ৩১.৯ শতাংশ–খবর ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর। হুয়াওয়ে এবং প্রতিষ্ঠানের আরেক ব্র্যান্ড ‘অনার’ মিলে এই পরিমাণ স্মার্টফোন সরবরাহ করেছে বলে শুক্রবার জানিয়েছে প্রতিষ্ঠানটি।
বাজার বিশ্লেষণা প্রতিষ্ঠান কাউন্টারপয়েন্ট-এর সর্বশেষ প্রতিবেদনে বলা হয়, ২০১৭ সালে হুয়াওয়ের ব্যবসা ভালো হয়েছে কারণ চীনের ভেতর ও বাইরে হনার ব্র্যান্ডের বিক্রি বেড়েছে। কাউন্টারপয়েন্ট জানায়,“২০১৭ সালের শেষ প্রান্তিকে চীনা স্মার্টফোন বাজারে শীর্ষস্থান ধরে রেখেছে হুয়াওয়ে এবং ২০১৭ সালে পুরো বছর ধরে প্রতিষ্ঠানের বিক্রি বৃদ্ধি পেয়েছে ১৯ শতাংশ। এর মাধ্যমে বিশ্বের তৃতীয় বৃহত্তম ব্র্যান্ড হিসেবে স্মার্টফোন বাজারের ১৯ শতাংশ দখল করেছে প্রতিষ্ঠান, যা এক বছরে তাদের সর্বোচ্চ।” চলতি সপ্তাহের শুরুতে প্যারিসে পি২০, পি২০ প্রো এবং পোরশে ডিজাইন মেইট আরএস নামে নতুন তিনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করেছে হুয়াওয়ে। নতুন ডিভাইসগুলো দিয়ে বাজারে নিজেদের অবস্থান আরও মজবুত করার প্রয়াশ করছে প্রতিষ্ঠানটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com