বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে এমএ মান্নান- বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে নৌকায় প্রতিকে ভোট দিন

জগন্নাথপুরে এমএ মান্নান- বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে নৌকায় প্রতিকে ভোট দিন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে,শিশুদের বিদ্যালয়মুখী করতে নানা কর্মসূচি গ্রহন করেছে সরকার। তিনি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরক্ষর মুক্ত বাংলাদেশ নির্মানে বর্তমান সরকার গুরুত্বসহকারে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, এ সরকারের অধিনে দেশে উন্নয়নের জোয়ার বইছে, এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পুনরায় আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটকে ক্ষমতায় বসানোর আহবান জানান। তিনি বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া,সাংস্কাতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
জগন্নাথপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও প্রভাষক প্রতিভা রানী দাশের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের এডহক কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ,উপজেলা পরিষদেও সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী,জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দে, কলেজ পরিচালনা কমিটির সাবেক সদস্য ডাঃ আব্দুল আহাদ,উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন,সাধারন সম্পাদক আবুল হোসেন লালন,উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, যুগ্ম সম্পাদক তোহা চৌধুরী,কলেজ ছাত্রলীগের সভাপতি রুহেল আহমদ, সাধারন সম্পাদক তাহা আহমদ প্রমুখ।
এর পূর্বে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান সকাল ১১টার দিকে পৌরশহরের ইকড়ছই মির্জা বাড়িতে প্রবাসী মির্জা মফজ্জুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে ত্রান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
মির্জা রফিকুল বারীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব ও মির্জা মদুদ আহমদের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী,যুক্তরাজ্য প্রবাসি মির্জা মফজ্জুল হোসেন,পৌর আওয়ামী লীগ সভাপতি ডাঃ আব্দুল আহাদ,সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া প্রমুখ। পরে ২৫০ জন দরিদ্র লোকজনের মধ্যে জনপ্রতি ৫০ কেজি করে চাল বিতরণ করা হয়।
বিতরণী অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মির্জা কাজল মিয়া,মির্জা আব্দুল মোমিন, যুক্তরাজ্য প্রবাসি রুমিনা আক্তার, মির্জা কাওসার, মির্জা বাড়ি যুব সংঘের সভাপতি মির্জা নিয়ন আহমদ, সাধারন সম্পাদক মির্জা ফাহিম, রুমেল মির্জা, মির্জা তামিদ, রেজা, তামজিদ, অভি, তৌফিক প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com