রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশে এগিয়ে যাচ্ছে: জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান

বাংলাদেশে এগিয়ে যাচ্ছে: জগন্নাথপুরে প্রতিমন্ত্রী এমএ মান্নান

ডেস্ক রিপোর্ট::
সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশ সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আর কেউ বাংলাদেশকে দমিয়ে রাখতে পারবেনা। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জাগরণ ঘটেছে বলে উল্লেখ করেন প্রতিমন্ত্রী। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের সঙ্গে ধর্মের কোন বিভেদ নেই। কিছু স্বার্থান্বেষী মানুষ বিভেদ সৃষ্টি করে আওয়ামী লীগের বদনাম করে। তিনি বলেন, এই দুষ্কিৃতিকারীদের স্বপ্ন কখনো পূরণ হবেনা। আওয়ামী লীগ সব ধর্ম ও মতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে তার অসাম্প্রদায়িক ও মানবিক দায়িত্ব পালন করে যাবে।
বুধবার দুপুরে জগন্নাথপুর উপজেলার পৌর শহরের ইসহাকপুর আল জান্নাত ইসলামিক ইনস্টিটিউট’র ফাজিল প্রথম বর্ষের নবীণবরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, তথ্যপ্রযুক্তির এই যুগে শিক্ষার্থীদের সার্বিক জ্ঞানার্জনের মাধ্যমে দেশের সুনাম বয়ে আনতে হবে। এক্ষেত্রে অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদের অগ্রণী ভূমিকা রয়েছে বলে মন্তব্য করেন তিনি।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, এখন ঐক্যের সময়, বিভেধের সময় নয়। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জাগরণ ঘটেছে। তাই নৌকার পালে হাওয়া লেগেছে। নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নৌকার পালের রশি কাঁটার সময় এখন নয়, রশি কাটঁলে পাল উড়ে যাবে। তাই আমাদের নেত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার দেশের শিক্ষাখাতকে অগ্রাধিকার দিয়ে নানা উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করছে। যুগোপযোগী শিক্ষার কারণে এখন অনেক মেধাবীরা স্থান করে নিচ্ছে। দেশ বিদেশে সুনাম বয়ে আনছে। বাংলাদেশ সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, দেশের মঙ্গল, শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বেগবান রাখতে ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী জাতীয় নির্বাচনে বিজয়ী করতে হবে।
অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, জগন্নাথপুর ডিগ্রি কলেজের এডহক কমিটির সদস্য সিদ্দিক আহমদ। যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জগন্নাথপুর পৌর শহরের ইসহাকপুর এলাকার বাসিন্দা আলহাজ্ব আকমল খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু। স্বাগত বক্তব্য রাখেন আল-জান্নাত ইসলামিক ইনস্টিটিউট’র প্রতিষ্টাতা অধ্যক্ষ শহিদুল ইসলাম নিজামী।
আল-জান্নাত ইসলামিক ইনষ্টিটিউট’র উপাধ্যক্ষ এমদাদ উদ্দিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক ডা. আছকির খান, ইনস্টিটিউট’র ফাজিল প্রথম বর্ষের শিক্ষার্থী হোসাইন আহমদ মুন্না, দাখিল পরীক্ষার্থী জামাল আহমদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com