বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শিক্ষাসহ সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে -প্রতিমন্ত্রী এমএ মান্নান

শিক্ষাসহ সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে -প্রতিমন্ত্রী এমএ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘কিছু লোক আছে দেশে আইন শৃঙ্খলা বিনষ্ট করতে চায়, আপনারা সাবধান থাকবেন। দেশে কিছু জঙ্গি রয়েছে ওরা দেশে ধর্মের নামে অরাজকতা সৃষ্টি করতে চায়। দেশে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ সহ সর্ব ক্ষেত্রে সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব ও মেহনতী মানুষের জন্য কাজ করেন। বিশেষ করে হাওর অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি আমরা। এ উন্নয়ন বাস্তবায়ন করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।’
মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় এফআইবিডিভি হল রুমে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র্যালি শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন ।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমানের সভাপতিত্বে ও রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, জেলা কৃষক লীগের সদস্য মাসুক মিয়া, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর আলম, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান প্রমুখ।
প্রধান অতিথি এম এ মান্নান এমপি সভা শেষে সমাপনী পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের ক্রেস্ট এবং শ্রেষ্ঠ বিদ্যালয় প্রধান শিক্ষক/শিক্ষিকা, শ্রেষ্ঠ বিদ্যালয় ও এসএমসিকে ক্রেস্ট তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com