বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বন্দুকসহ ১০ জন গ্রেফতার জগন্নাথপুরে বন্দুক যুদ্ধে উভয়পক্ষের ১৫ জন আহত

বন্দুকসহ ১০ জন গ্রেফতার জগন্নাথপুরে বন্দুক যুদ্ধে উভয়পক্ষের ১৫ জন আহত

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে পূর্ববিরোধের জের ধরে বন্ধুক যুদ্ধে উভয়পক্ষে ১৫ জন জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ আব্দুল মজিদসহ ৩ জনকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যাদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। এলাকাবাসী জানান এসময় উভয় পক্ষে প্রায় ১৫ রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় গ্রামবাসীর মধ্যে আতঙ্ক দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জানা যায়, নাদামপুর গ্রামের ছালিক মিয়া ও আবুল কালাম পক্ষের লোকজনের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে সোমবার সকালে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন বন্ধুকযুদ্ধে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ আব্দুল মজিদ (৩০) মনির মিয়া (২৫) ও কয়েছ মিয়া (১৮) কে আংশকা জনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একটি দুনালা বন্দুক ও উভয়পক্ষের ১০ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন ছালিক মিয়া ৪৬) আব্দুল মতিন (৬০) আব্দুল মুহিত (৪৫) আইয়ুছ মিয়া (৪৫) কামরুল মিয়া (৩০) মছব্বির মিয়া (৫৫), ওসমান মিয়া (২৫) আশিক মিয়া (৪০) খালেদ মিয়া (২৬) ও গৌছ মিয়া (৫০)।
জগন্নাথপুর থানার ওসি জানান, সংঘর্ষেও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং উভয়পক্ষের ১০ জনকে আটক করেছে। তবে তিনি জানান বন্দুক যুদ্ধের কোন ঘটনা ঘটেনি। ইট পাটকেল নিক্ষেপ ও লাঠিসোটার আঘাতে কয়েক ব্যক্তি আহত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com