শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ফয়জুলের বিচার দাবিতে গ্রামের বাড়ি দিরাইয়ে মানববন্ধন-বিক্ষোভ

ফয়জুলের বিচার দাবিতে গ্রামের বাড়ি দিরাইয়ে মানববন্ধন-বিক্ষোভ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল উপর হামলাকারী ফয়জুল হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তার গ্রামের লোকজন। গ্রামের প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন ও বিক্ষোভ করে গ্রামবাসী ও শিক্ষক-শিক্ষার্থীরা।
রোববার (৪ মার্চ) দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার কলিয়ার কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে গ্রামবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সংহতি প্রকাশ করে অংশ নেন মাতারগাঁও মোহাম্মদীয় উচ্চ বিদ্যালয় ও কলিয়ার কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- জগদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান চৌধুরী ছুবা মিয়া, বড়কাপন গ্রামে বিশিষ্ট সমাজসেবক মোজাহিদ মিয়া, কলিয়ার কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালকা কমিটির সভাপতি সুজানির রহমান চৌধুরী সুফি মিয়া, সাবেক সভাপতি আবু তাহের, বড়কাপন গ্রামের জাহাঙ্গীর হোসেন, চানপুর গ্রামের আব্বাস উদ্দিন প্রমুখ।
পরিচালনা করেন অ্যাডভোকেট মওদুদ আহমেদেরর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে আরো বক্তব্য রাখেন- মাতারগাঁও মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান, কলিয়ার কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিবেদিতা রায়, সহকারী শিক্ষক সমীর চন্দ্র রায়, সবদির আলম প্রমুখ।
পরে ফয়জুল হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলিয়ার কাপন বাজারে বিক্ষোভ মিছিল করেন গ্রামবাসী ও শিক্ষক শিক্ষার্থীরা।
শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে পেছন থেকে অধ্যাপক জাফর ইকবালের মাথায় ছুরিকাঘাত করেন ফয়জুল হাসান। পরে তাকে শিক্ষার্থীরা ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। তার বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার শেরপুর গ্রামে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com