বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জের সীমান্তে পৃথক অভিযানে ভারতীয় মদ ও কাঠ আটক

সুনামগঞ্জের সীমান্তে পৃথক অভিযানে ভারতীয় মদ ও কাঠ আটক

এম এ মোতালিব ভুঁইয়া :
২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ কর্তৃক পৃথক ০২টি অভিযান পরিচালনা করে ১,৯২,৫০০/- টাকা মূল্যের ৯৫ বোতল ভারতীয় অফিসার চায়েস মদ এবং ২৫ ঘনফুট গোলকাঠ আটক
১।লাউরগড় বিওপি নায়েব সুবেদার মোঃ কেরামত আলী এর নেতৃত্বে একটি টহল দল ০৩ মার্চ ২০১৮ তারিখ ২০৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৬/৬-এস এর নিকট হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ মোকসেদপুর নামক স্থান হতে ৯৫ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করে, যার মূল্য ১,৪২,৫০০/- টাকা।
২।মাটিরাবন বিওপি। নায়েব সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ০৩ মার্চ ২০১৮ তারিখ ১৫৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১১৯০/১০-এস এর নিকট হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাকাতলা নামক স্থান হতে ২৫ ঘনফুট ভারতীয় গোলকাঠ আটক করে, যার আনুমানিক মূল্য ৫০,০০০/- টাকা।

বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত ভারতীয় মদ এবং গোলকাঠ ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত/মালিকবিহীন অবস্থায় বর্ণিত মদ ও গোলকাঠ আটক করে
২৮বিজিবির অধিনায়ক লে:কর্নেল নাসির উদ্দিন আহমেদ পিএসসি সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com