সোমবার, ১৭ Jun ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারার নরসিংপুর ইউনিয়নে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত করায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

দোয়ারার নরসিংপুর ইউনিয়নে উন্নয়ন কাজে বাধাগ্রস্ত করায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

এম এ মোতালিব ভুঁইয়া ::
দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজে বাধা ও অপপ্রচারের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে স্থানীয় নরসিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য মফিজুর রহমান রতনের সভাপতিত্বে ও মনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় স্বাগত বক্তব্য রাখেন, নরসিংপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি নুর উদ্দিন আহমদ।
প্রতিবাদ সভায় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, শিক্ষক ফজলুর রহমান, মাওলানা সাদিকুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুছ সালাম খাঁন, ইউপি সদস্য আমীর হোসেন, আশিক আলী, নুরুল আমিন, মর্তুজ আলী, আ’লীগ নেতা গোলাম মস্তফা, হাজী ইসহাক মিয়া, মাইনুদ্দিন আহমদ, আলমাছ আলী প্রমুখ। এসময় ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ বলেন, ছাতক-দোয়ারাবজার উপজেলার উন্নয়নের রুপকার জননেতা মুহিবুর রহমান মানিকের আন্তরিক প্রচেষ্ঠায় আমার ইউনিয়নে চলতি মওসুমে একাধিক উন্নয়ন মুলক কর্মকান্ড চলমান রয়েছে। ইতোমধ্যে পানি উন্নয়ন বোর্ডের হাওরের ৪টি বোরো ফসল রক্ষা বাধের কাজ চলমান রয়েছে। বিধি মোতাবেক স্থানীয় প্রশাসন পিআইসি নিযুক্ত করে দিয়েছেন। ৮, ৯ ও ১০ নং প্রকল্পের কাজ প্রায় শেষ পর্যায়ে। সকল উন্নয়ন মূলক কাজে আমি ইউনিয়নের সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করছি।
প্রতিবাদ সভায় অন্যান্য বক্তারা বলেন, এলাকাবাসীর উন্নয়নের স্বার্থে কেউ যাতে উন্নয়ন মূলক কর্মকান্ড বাধাগ্রস্থ করতে না পারে সেই জন্য আমরা ইউপি চেয়ারম্যানের পাশে আছি। যারা উন্নয়ন মূলক কাজে চেয়ারম্যান কে প্রতিহত করতে উঠেপড়ে লেগেছেন তাদের প্রতি অনুরোধ করছি আসুন আমরা এক সঙ্গে উন্নয়নের কাজে এগিয়ে আসি।
পরে এক বিক্ষোভ মিছিল স্থানীয় নরসিংপুর বাজারের বিভিন্ন রোড প্রদক্ষিণ করে স্কুল মাঠে এসে সমাপ্ত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com