বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, অল্পের জন্য রক্ষা পেলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, অল্পের জন্য রক্ষা পেলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ২৪ নিউজ:
সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনের ১১টি বগি মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে শ্রীমঙ্গলের সাতগাঁও স্টেশনের অদূরে এই দুর্ঘটনা ঘটে। ট্রেনে থাকা অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। সেখান থেকে প্রতিমন্ত্রী মান্নান পরে জিপে করে ঢাকায় পৌঁছেন বলে শ্রীমঙ্গল থানার ওসি কে.এম নজরুল জানান।
ওসি নজরুল ইসলাম বলেন, প্রতিমন্ত্রীর বগি ও তার পরের দুটি বগি ছাড়া বাকিগুলো লাইনচ্যুত হয়েছে। এছাড়া অর্থ প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন ভোর ৫ টার দিকে উনার নিজের ফেইসবুক আইডিতে উক্ত দূর্ঘটনার একটি স্ট্যাটাস পোষ্ট করেছেন পাওয়া গেছে।
এদিকে শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানিয়েছেন, ট্রেনটি ১২টা ৪০ মিনিটে শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে যায়। সাতগাঁও স্টেশনের আউট সিগন্যালের কাছে ট্রেনটি লাইনচ্যুত হয়। এ সময় ট্রেনের ১১টি বগি লাইনচ্যুত হয়। এতে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ আপাতত বন্ধ রয়েছে। কখন থেকে যোগাযোগ শুরু হবে সেটা নিশ্চিত করতে পারেননি তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com