বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অর্থ প্রতিমন্ত্রী এম.এ মান্নানের জন্য জগন্নাথপুরে দোয়া মাহফিল

অর্থ প্রতিমন্ত্রী এম.এ মান্নানের জন্য জগন্নাথপুরে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: অল্পের জন্য ট্রেন দূর্ঘটনা থেকে রক্ষা ফেলেন জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের দুই বারের নির্বাচিত সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান, বৃহস্পতিবার রাত ১টায় সিলেট থেকে ঢাকা ফেরার পথে উপবন এক্সপ্রেস ট্রেনটি সাতগাঁও ট্রেশনের কাছে গিয়ে দুর্ঘটনার সম্মুখিন হয়। দূর্ঘটনায় শুধুমাত্র প্রতিমন্ত্রি এম.এ মান্নানকে বহনকারী বগিটি ব্যতিত ট্রেনের সবকটি বগি লাইনচ্যুত হয়। পরে অন্য একটি গাড়ী এনে প্রতিমন্ত্রী এম.এ মান্নান ঢাকা পৌছেন। উল্লেখ্য প্রতিমন্ত্রী এম.এ মান্নান চাকুরী জীবনে একবার বিমান দুর্ঘটনায় পড়লে বিমানের সকল যাত্রী মারা গেলেও তিনি সুভাগ্যক্রমে বেচে যান। প্রতিমন্ত্রী এম.এ মান্নানের ট্রেন দুর্ঘটনার খবর নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে তার শুভাকাঙ্খিরা উদ্বিগ্ন হয়ে পড়েন। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখার জন্য এলাকার জনসাধারণ যথাযথ তদন্ত দাবী করেছেন।

দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় শুক্রবার জুম্মার নামাজের সময় জগন্নাথপুর উপজেলা সদর জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করে অর্থ প্রতিমন্ত্রী এম.এ মান্নানের দীর্ঘায়ু কামনা করা হয়।

এ ব্যাপারে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নানের সাথে শুক্রবার মুঠোফোনে আলাপ হলে তিনি যুগান্তরকে জানান, সকলের দোয়ায় আল্লাহর অশেষ রহমতে আমিসহ সকল যাত্রীরা প্রাণে বেচে যাই এবং কেউ হতাহত হয়নি। পরে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় আমি ঢাকায় বাসায় পৌছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com