শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভালোবাসা ভাল, তবে প্রতারণা নয়’

ভালোবাসা ভাল, তবে প্রতারণা নয়’

অনলাইন ডেস্ক:
বিশ্ব ভালোবাসা দিবস নিয়ে স্বভাবসুলভ রসিকতা করে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, ভালোবাসার সুবিধাজনক স্থান হলো বিশ্ববিদ্যালয়। আমি বিশ্ববিদ্যালয়ে চান্স পাইনি, পড়ার সুযোগও পাইনি। সুতরাং ভালোবাসাবাসিও করতে পারিনি। কলেজে লেখাপড়া করেছি, ওখানে সুযোগ সুবিধা অনেক কম ছিল। সুতরাং ভালোবাসার উপর কিছু থিসিস লিখলে ছেলে-মেয়েদের উপকার হবে। ভালোবাসা ভালো কিন্তু ভালোবাসার নামে অভিনয় করা ভালো না, প্রতারণা করাও ভালো না। এ ব্যাপারে সাবধান থাকা উচিৎ।
মঙ্গলবার বিকেলে রাজধানীতে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির সমাবর্তন অনুষ্ঠানে এসব বলেন তিনি। এ সময় মুক্তিযুদ্ধের চেতনায় স্বনির্ভর দেশ গড়তে তরুণদেরকে সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দেয়ার আহ্বান রাষ্ট্রপতি।
অনুষ্ঠানে নিজের বক্তব্যে রাষ্ট্রপতি বলেন, আগামীকাল ভালোবাসা দিবস। আমি শুনেছি যে, দুই-তিনদিন যাবত ফুলের দাম বেড়ে গেছে। আগামীকাল তো আরও দাম বেড়ে যাবে। তবে এতে আমাদের তেমন ক্ষতি হবে না, ক্ষতি তোমাদের হবে। কারণ, আমাদের ভালোবাসার দিন ফুরিয়ে গেছে। তোমরা ভালোবাসা করো, আপত্তি নাই। তবে হুশবিশ করে করো। সাবধানে করতে হবে। আমরা তো শুনতাম, ‘সখি ভালোবাসা কারে কয়’,এরপরে আছে, ‘ভালোবাসা মোরে ভিখারি করেছে’,আবার ‘আশা ছিল ভালোবাসা ছিল’ ভালোবাসা দিবসে এসব গান অনেকেই মনে মনে আওড়ান।
এসময় সনদপ্রাপ্ত গ্রাজুয়েটদের উদ্দেশে তিনি বলেন,প্রযুক্তিতে দক্ষ হওয়া অপরিহার্য, কিন্তু প্রযুক্তি ব্যবহার করে যাতে কেউ বিভ্রান্তি ছড়াতে না পারে সেদিকে লক্ষ রাখতে হবে।
নিজের বক্তব্যে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিতের ওপরও জোর দেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com