শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারায় শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন সম্পন্ন

দোয়ারায় শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন সম্পন্ন

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজার উপজেলার মুক্তিযোদ্বের স্মৃতি বিজড়িত বিদ্যাপিঠ বাশতলা চৌধুরীপাড়া শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী অনুষ্টান সম্পন্ন হয়েছে।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার বলেন, খেলা-ধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিন গুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতীর আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারব।
সোমবার (১২ফেব্রুয়ারি) বাশতলা চৌধুরীপাড়া শহীদস্মৃতি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান-১৮ বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি ইন্তাজ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মনির হোসেনের উপস্থাপনায় অনুষ্টানে বক্তব্য রাখেন পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া, সমাজসেবক আল আমিন,এনামুল হক বিএসসি, বিদ্যালয়ের শিক্ষক এম এ সাদেক,হুমায়ুন আহমেদ,আব্দুর নুর তুষার,মামুন মিয়া,মজিবুর রহমান,আকলিমা আক্তার,মাও.জসিম ,বাশতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফাতেমা খাতুন,জুবেদা খাতুন,যুবনেতা আব্দুর রহমান,ইয়াছিন বিল্লাল,মনির হোসেন প্রমুখ। পরে অতিথিগন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য রবিবার সকালে ঝমকালো অনুষ্টানের মাধ্যমে মশাল জালিয়ে ক্রিয়া ও সাংস্কৃতিক অনুষ্টানের উদ্বোধন করেন বাংলাবাজার ইউপি চেয়ারম্যান ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম আহমেদ চৌধুরী রানা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com