শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে ইভটিজারের হামলায় ছাত্রীসহ একই পরিবারের ৪ জন আহত

জগন্নাথপুরে ইভটিজারের হামলায় ছাত্রীসহ একই পরিবারের ৪ জন আহত

নিজস্ব প্রতিবেদক:
সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল-কলেজগামী ছাত্রীদের সাথে বখাটে ছেলেদের উত্তাক্তের ঘটনা ইদানিং মরাত্মক বৃদ্ধি পেয়েছে। স্কুল-কলেজগামী ছাত্রীদের মধ্যে আতঙ্ক ও নিরাপত্তাহীনতা দেখা দিয়েছে। এই ইভটিজিং এর প্রতিবাদ করে বিচার চাইতে গেলে পাল্টা হামলার শিকার হচ্ছে অসহায় পরিবারগুলো। এ ধরনের ঘঠনা প্রায়ই জগন্নাথপুরে ঘটছে। পুলিশী ঝামেলার কারণে ও সামাজিক মান সম্মানের ভয়ে অনেকেই এ নিয়ে ঘাটাঘাটি করতে চাননা। আবার অনেক অভিভাবক মেয়েকেই স্কুলে লেখাপড়া বন্ধ করে দেন।
শুক্রবার বিকেলে উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনীরচর গ্রামে ইভটিজারের হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় শনিবার স্কুল ছাত্রীর পিতা আব্দুল রহিম বাদী হয়ে অভিযুক্ত ৫জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।
জানাগেছে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনীরচর গ্রামের নিরীহ সবজি ব্যবসায়ী আবদুর রহিমের কন্যা স্থানীয় রহমতপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী সারজানা বেগমকে স্কুলে যাতায়াতের পথে দীর্ঘদিন ধরে নানা ভাবে উত্যক্ত করে আসছে ডালিম মিয়া নামের এক বখাটে। সে নবীগঞ্জ উপজেলার বাউশা গ্রামের আবদুল আজিজের ছেলে। সে দীর্ঘদিন ধরে কালনীরচর গ্রামে তার দুলাভাই মেন্দি মিয়ার বাড়িতে বসবাস করছে। এদিকে-ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রী সারজানা বেগম বিষয়টি তার পরিবারকে জানায়। ঘটনাটি জানার পর স্কুলছাত্রীর পিতা আবদুর রহিম বখাটে ডালিমের দুলা ভাই মেন্দি মিয়ার কাছে এ ঘটনার বিচার প্রার্থী হন। এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে উঠে। শুক্রবার বিকেলে বিচার চাওয়ার কারণে মেন্দি মিয়ার ভাতিজা বখাটে লাল মিয়া ও হাসানের নেতৃত্বে একদল লোক স্কুলছাত্রীর বাড়িতে এসে হামলা চালায়। হামলায় স্কুলছাত্রী সারজানা বেগম (১৫), তার পিতা আবদুর রহিম (৪০), তার মা রুসনা বেগম (৩৫) ও ভাই সাজন মিয়া (১৯) সহ একই পরিবারের ৪ জন আহত হন। এ সময় বখাটেরা বাড়িঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে আহত স্কুলছাত্রীর পিতা আবদুর রহিম বলেন, বখাটে ডালিমের কারণে আমার মেয়ে স্কুলে যাইতে পারে না। মান সম্মান নিয়ে থাকা মুশকিল হয়ে পড়েছে। আমি বিচার প্রার্থী হওয়ায় তারা আমার বাড়ীতে এসে আমাদেরকে মারধর করে বাড়ীর জিনিসপত্র ভাংচুর করেছে। আমি আমার মেয়েদেরকে নিয়ে এখন নিরাপত্তাহীনতায় ভোগছি।
এ ব্যাপারে জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ চৌধুরীর সাথে আলাপ হলে তিনি জানান, শনিবার স্কুল ছাত্রীর পিতা আব্দুর রহিম একটি এজাহার দাখিল করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com