বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরের সীমান্ত এলাকায় মেলা বন্ধের দাবিতে স্বারকলিপি

জগন্নাথপুরের সীমান্ত এলাকায় মেলা বন্ধের দাবিতে স্বারকলিপি

নিজস্ব প্রতিবেদক:
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের উত্তরের মাঠে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় মেলার নামে অশ্লীল যাত্রা নৃত্য, প্রকাশ্যে মদ ও জুয়া সহ অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট স্বারকলিপি প্রদান করা হয়েছে।
জানাগেছে, রোববার মেলা বন্ধের দাবিতে সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে এলাকাবাসীর উদ্যোগে গণ-স্বাক্ষরিত স্বারকলিপি প্রদান করা হয়। যার অনুলিপি সুনামগঞ্জ পুলিশ সুপার, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, জগন্নাথপুর থানার ওসি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসির নিকট প্রদান করা হয় বলে প্রতিবাদী জনতাদের মধ্যে অনেকে জানান।
স্বারকলিপিতে উল্লেখ করা হয়, আগামি ৮ ফেব্রুয়ারি থেকে এখানে মেলার নামে অসামাজিক কার্যকলাপের আয়োজন করেছে একটি মহল। যা স্থাানীয় এলাকাবাসীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তাই এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য মেলা বন্ধ করার আহবান জানানো হয়। এছাড়া প্রতিবাদী এলাকাবাসী জানান, একটি চক্র অতি কৌশলে দুই উপজেলার সীমান্তবর্তী স্থাানে মেলার নামে অসামাজিকতার আয়োজন করেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এতে বড় ধরণের সংঘর্ষসহ অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। তাই জরুরী ভিত্তিতে উক্ত মেলা বন্ধে ব্যবস্থাা নিতে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com